নাটোরে বিদেশী ব্যান্ডের বিভিন্ন প্রসাধনী জব্দ-জরিমানা সহ ধ্বংস

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারী, মাদক উদ্ধার’সহ ভেজাল পণ্যের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য বৃহস্পতিবার (১৪ জুলাই, ২০২২ ইং) তারিখ দুপুর ১২ ঘটিকা হইতে ৩-টা ৩০ ঘটিকা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং জনাব মোঃ মেহেদী হাসান তানভীর, সহকারী পরিচালক, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নাটোর জেলা কার্যালয় এর সহিত যৌথ অভিযান পরিচালনা করেন।
এ সময় নাটোর জেলার সদর থানাধীন আলাইপুর গ্রামস্থ উত্তরা প্লাজায় নকল প্রসাধনী ও কর ফাঁকি দিয়ে প্রসাধনী আমদানী করার অপরাধে এ এস ট্রেডার্সে ১,০০,০০০/- টাকা জরিমানা ও ৫৩৫০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, আমাদের ষ্টোরে ২০,০০০/- টাকা জরিমানা ও ২৫০০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, আছির ব্রাদার্সে ৪০,০০০/- টাকা জরিমানা ও ১২০০ প্যাকেট নকল প্রসাধনী জব্দ, ভাই-বোন ষ্টোরে ৫০,০০০/- টাকা জরিমানা এবং মিতালী ষ্টোরে ৫০,০০০/- টাকা সর্বমোট ০৫ টি প্রতিষ্ঠানকে সর্বমোট- ২,৬০,০০০/- (দুই লক্ষ ষাট হাজার) টাকা জরিমানা করা হয়।
পরবর্তীতে মালামাল সমূহ জনাব মোঃ মেহেদী হাসান তানভীর, সহকারী পরিচালক, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নাটোর জেলা কার্যালয় এর নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস এবং জরিমানাকৃত ২,৬০,০০০/- (দুই লক্ষ ষাট হাজার) টাকা সরকারী কোষাগারে জমা করা হয়েছে।
উল্লেখ্য, উপরোক্ত ঘটনায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর বিরতিহীন চলমান অভিযানে নাটোরে বিদেশী ব্যান্ডের বিভিন্ন প্রসাধনী জব্দ’ জরিমানা’সহ বিপুল পরিমানে প্রসাধনী ধ্বংসের বিষয়টি আজ বৃহস্পতিবার (১৪ জুলাই, ২০২২ ইং) র‍্যাব-৫, কতৃক ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান রেখেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.