নাটোরে বিএনপির মানববন্ধন

 

নাটোর প্রতিনিধি: নাটোরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃস্বর্ত মুক্তির দাবীতে পুলিশকে পাস কাটিয়ে বিএনপি এবং অঙ্গসংগঠন মানববন্ধন করেছে। বুধবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন করার জন্য পূর্ব ঘোষিত সময় অনুযায়ী সকাল ৯টার আগে থেকেই দলীয় এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আলাইপুর বিএনপি অফিসের সামনে জড়ো হতে থাকে।

সেখানে আগে থেকে অবস্থান নেয়া পুলিশ মানববন্ধনের কোন অনুমতি না থাকায় তাদের সবাইকে অফিস থেকে বের হয়ে চলে যেতে বাধ্য করে পুলিশ সদস্যরাই বিএনপি অফিসের সামনে মানববন্ধনের মতো দাঁড়িয়ে থাকে। পরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে শহরের হাফরাস্তায় এক মানববন্ধন করা হয়।

এই মানববন্ধনে জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম বাচ্চু বলেন, দেশের জনপ্রিয় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যড়ষন্ত্রমূলক মিথ্যা মামলায় নাজিম উদ্দিন রোড়ের পরিত্যাক্ত কারাগারে অমানবিকভাবে আটকে রাখা হয়েছে। তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে আইনী লড়াই ও আন্দোলনের মাধ্যমে মুক্ত করে আগামী নির্বাচনে তাকে নিয়েই জনগণের সমর্থনে ক্ষমতায় গিয়ে দেশের অবরুদ্ধ গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক, নাটোর সদর থানা বিএনপির সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাসান আলী, জাসাস নাটোর জেলা শাখার সভাপতি হাবিবুল ইসলাম হেলাল ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এ হাই তালুকদার ডালিম। মানববন্ধনের শেষ পর্যায়ে খবর পেয়ে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দেয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.