নাটোরে বিএনপি’র বহিস্কৃত নেতা বিমল মনোনয়নে আলোচনায় ! জাতীয় পার্টিতে ক্ষোভ

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলা বিএনপি’র বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক ও গোপালপুর পৌরসভার মেয়র মঞ্জুরুল ইসলাম বিমল একদিনের জন্য জাতীয় পার্টি না করে এবং মনোনয়নপত্র না তুলেই জাতীয় পার্টির প্রার্থী হচ্ছে বলে খবরে জাতীয় পার্টিতে তীব্র ক্ষোভ বিরাজ করছে ।

জাতীয় পার্টির নেতাকর্মীরা অভিযোগ করেন , একটি দিনের জন্য জাতীয় পার্টি না করে এবং দল থেকে মনোনয়ন পত্র সংগ্রহ না করার পরও মোটা অংকের টাকার বিনিময়ে মঞ্জুরুল ইসলাম বিমলকে নাটোর -১ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন দেওয়ার চেষ্টা করছে জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার । বিগত দিনে লালপুরে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীদের উপর অত্যাচার- নির্যাতনকারী বিএনপি’র বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক ও গোপালপুর পৌরসভার সাবেক মেয়র মঞ্জুরুল ইসলাম বিমলকে নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া ) আসন থেকে জাতীয় পার্টি থেকে মনোনয়ন দেওয়ার খবরে দুটি উপজেলার জাপা নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে । এধরনের মনোনয়ন তারা কিছুতেই মেনে নেবে না বলে জানান ।

 

 

লালপুর উপজেলা জাতীয়পার্টির সভাপতি অধ্যাপক শাহীন কাদের জানান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নাটোর জেলা সভাপতি মজিবর রহমান সেন্টু ছাড়া অন্য কাউকে নাটোরে মনোনয়ন দেওয়া হলে রাজশাহী বিভাগে সকল জেলার নেতাদের সভা ডেকে গণপদত্যাগ করা হবে ।

নাটোর-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী ও জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট সোহেল রানা জানান,খবরটা আমি ও শুনেছি । শুনে বিস্মিত হয়েছি । যে বিমল বিগত দিনে জাতীয় পার্টি আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর অমানুষিক নির্যাতন করেছে তাকে কিভাবে দল মনোনয়ন দেয় ? সারা বছর দল করবো আমরা আর মনোনয়ন দেওয়া হবে দলের বাহিরে কাউকে । এটা মেনে নেওয়া যায় না । এভাবে চলতে থাকলে কেউ আর জাতীয় পার্টি করবে না । জাতীয় পার্টির ভবিষ্যৎ অন্ধকার হয়ে যাবে ।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি মোঃ নাসিম উদ্দীন নাসিম।

Comments are closed, but trackbacks and pingbacks are open.