নাটোরে বাগাতিপাড়ায় মোবাইল কোর্টের জরিমানা ও দোকান সিলগালা


নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে মুদিদোকান সিলগালা ও ৮ হাজার ৯শত টাকা অর্থদন্ড আদায় করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দেবী পাল।
জানা যায়, লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখার অভিযোগে এই অর্থদন্ড আদায় করা হয়। এর মধ্যে মিশ্রীপাড়ায় ১টি ফ্রিজের শো-রুমের মালিককে ৫ হাজার টাকা, বিহারকোল বাজারের এক চা দোকানীকে ২০০ টাকা, মালঞ্চি বাজারের একটি মুদিখানা দোকান মালিকের জরিমানা এবং স্বাস্থ্যবিধি না মানা ও মাস্ক পরিধান না করার কারণে কয়েক জনের জরিমানা করা সহ মোট ১৪টি পৃথক মামলায় ৮ হাজার ৯শত টাকা অর্থদন্ড আদায় করে হয়। এসময় মালঞ্চি বাজারের মুদি দোকানটি সিলগালা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দেবী পাল বিটিসি নিউজকে বলেন, বাংলাদেশ সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য উপজেলা প্রশাসন প্রশাসন তৎপর আছে। করোনা সংক্রমণ থেকে এই এলাকার মানুষকে বাঁচাতে এবং সরকারি সকল নির্দেশনা জনসাধারণকে মানাতে এমন অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.