নাটোরে বাক প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক যুবক আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে বাক প্রতিবন্ধী ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে তার শয়ন কক্ষে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশ ধর্ষক যুবক উপজেলার বরমহাটি গ্রামের ইউনুস আলীর ছেলে মোঃ রাজু (২৪) কে আটক করেছে। লালপুর থানার ওসি উজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বরমহাটি গ্রামের ইউনুস আলীর ছেলে মোঃ রাজু নিয়মিত পথে ঘাটে পাশের গ্রামের ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া বাক প্রতিবন্ধী এক স্কুল ছাত্রীকে উত্তোক্ত্য করতো। বাক প্রতিবন্ধী স্কুল ছাত্রী বিষয়টি তার পিতাকে ইশারা ইংগিতে বললে সে তার মেয়েকে বিরক্ত না করার জন্য আটক রাজুকে অনুরোধ জানায়।
মঙ্গলবার দুপুরে মেয়েটির বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে রাজু তার শয়ন কক্ষে প্রবেশ করে মুখ ধরে রেখে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় হঠাৎ নিজের মুখ থেকে ধর্ষকের হাত ছুটে গেলে বাক প্রতিবন্ধী কিশোরীর গোংরানোর শব্দে প্রতিবেশী নারীরা এগিয়ে এসে বিষয়টি দেখতে পায়। এসময় রাজু পালিয়ে যায়।
পরে বিকেলে কিশোরীর বাবা লালপুর থানায় লিখিত অভিযোগ করলে থানা পুলিশ মঙ্গলবার রাতেই বরমহাটি গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত মোঃ রাজুকে আটক করেছে।
বুধবার দুপুরে আটক যুবক রাজুকে লালপুর আমলী আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.