নাটোরে বহুল আলোচিত এএসআই আশিকের হাতে অন্যায়ভাবে এলোপাথাড়ি মারপিটের শিকার হলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান

নাটোর প্রতিনিধি: নাটোরে গুরুদাসপুর থানা পুলিশের বহুল আলোচিত এএসআই আশিকের হাতে এবার অন্যায়ভাবে এলোপাথাড়ি মারপিটের শিকার হয়ে রক্তাক্ত হলেন গ্রামীণ ট্রাভেলসের চালক নাজিমউদ্দীন মিঠু (৫৬) । সে শহরের বড় হরিশপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত নাজমুল হোসেনের ছেলে ।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা , চাঁপাই নবাবগঞ্জ থেকে ঢাকা গামী গ্রামীণ ট্রাভেলসের বাস চালিয়ে যাচ্ছিলেন ২০ বছর ধরে এ রুটে চলাচলকারী নাজিমউদ্দীন মিঠু । বাসটি বনপাড়া হার্টিকামরুল রুটে বড়াইগ্রাম উপজেলার রয়না এলাকা অতিক্রম করাকালে চালক দেখেন ফিডার রোড বাদ দিয়ে প্রধান সড়কে বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে নাটোর অভিমুখে আসছিলেন গুরুদাসপুর থানার এএস আই আশিক । বেপরোয়া গতিতে চালানোর কারণে একাকি এএসআই আশিক পিছলে পড়ে যায় । এ ঘটনায় ক্ষীপ্ত হয়ে এএসআই আশিক ধাওয়া করে কাছিকাটা টোল প্লাজায় এসে গ্রামীণ ট্রাভেলসের বাসটি থামিয়ে চালক নাজিমউদ্দীন মিঠু কে জোরপূর্বক নামায় এবং টোলপ্লাজা একটি কক্ষে আটকে রেখে ঘন্টাব্যাপি বেধড়ক কিল, ঘুষি এবং লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে । পরে বাসে থাকা যাত্রীরা চালককে অন্যায়ভাবে মারপিট করার প্রতিবাদ করলে মিঠুকে রক্তাক্ত জখম অবস্থায় ফেলে পালিয়ে যায় । পরে স্থানীয় কিছু পরিবহন শ্রমিক তাকে উদ্ধার করে নাটোর আধুনিক হাসপাতালে নিয়ে আসে ।

এ ব্যাপারে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম বিটিসি নিউজকে বলেন , এএস আই আশিক আজকেই রাজশাহীতে বদলী করা হয়েছে । আজ গুরুদাসপুরে ছিল তাঁর শেষ কার্য্যদিবস ।

অভিযুক্ত এএসআই আশিক বিটিসি নিউজকে বলেন , গ্রামীণ ট্রাভেলসের চালক বেপরোয়া গতিতে গাড়ি চালানোর জন্য আমি এবং আমার কনষ্টেবল রাস্তার পার্শ্বে পরে যায় । ভবিষ্যৎ এ যেন ভালোভাবে গাড়ি চালায় এ জন্য উত্তম মাধ্যম দিয়েছি ।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম বিটিসি নিউজকে বলেন , অভিযোগ থাকলে চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া যেতে পারে । মারপিট করার অধিকার কারো নেই । আমি অবশ্যই তদন্তস্বাপক্ষে ব্যবস্থা নিবো ।

নাটোর জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরাম হোসেন বিটিসি নিউজকে বলেন , আমাদের সদস্য নাজিমউদ্দীন মিঠুকে অন্যায়ভাবে মারপিট করা পুলিশ অফিসারের বিরুদ্ধে আগামী ৭২ ঘন্টার মধ্যে ব্যবস্থা না নেয়া হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.