নাটোরে প্রাণের ম্যানেজারের হাত-পা ভেঙ্গে দিল হেলমেট পরিহিত দুবৃত্তরা

নাটোর প্রতিনিধি: নাটোরে প্রাণ কোম্পানীর ব্যবস্থাপক প্রশাসন মো. মহসিন আলীকে হাতুড়ি, রড ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে হেলমেট পরিহিত দুর্বৃত্তরা। এঘটনায় আজ রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নাটোর সদর থানায় প্রাণ আরএফএল গ্রুপের পক্ষে মো. হাসেম নামে এক কর্মকর্তা লিখিত অভিযোগ দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।
পুলিশ ও প্রান কতৃপক্ষ সূত্রে জানা যায়, শনিবার সকালে মোটর সাইকেল যোগ তিনি বাসা থেকে কারখানায় যাচ্ছিলেন। পথিমধ্যে নাটোর সদরের কাফুরিয়ার টাওয়ার মোড় এলাকায় তার উপর পরিকল্পিতভাবে অতর্কিত হামলা চালানো হয়েছে বলে জানান, প্রাণ আরআফএল গ্রুপের সিনিয়র সিপিইউ, সিপিডি মো. আশরাফুল ইসলাম।
আহত মো. মহসিন আলী নাটোর সদরের কাফুরিয়া এলাকার মো. শাহাদতের ছেলে। তিনি এখন গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।
প্রাণের লিগ্যাল এইডের কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন, মহসিন আলী আমাদের প্রাণ ফাক্টরির এ্যাডমিন ম্যানেজার ছিলেন। তিনি দীর্ঘ ২৫ বছর ধরে প্রাণে চাকরি করছেন। গতকাল সকালে বাড়ি থেকে মোটরসাইকেলে অফিসে যাওয়া পথে কাফুরিয়ার টাওয়ার মোড় এলাকায় ৫ থেকে ৭ জন হেলমেট পড়া দুবৃত্তরা তার উপর হাতুড়ি, রড ও স্ট্যাম্প দিয়ে অতর্কিত হামলা চালায়। এলোপাথাড়ি হামলায় মহসিনের বাম হাত ও দুই পা ভেঙ্গে গেছে, তার অবস্থা খুবই খারাপ। এরপর আহত মহসিন কে স্থানীয় ভ্যানচালক তাকে আমজাদ খান মেমোরিয়াল হাসপাতালে নেওয়ার পরে অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। আমরা দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
কারা এই হামলা চালিয়েছে জানতে চাইলে প্রানের এই কর্মকর্তা বলেন, মারধরের আগের দিন প্রাণ এগ্রো কোম্পানি লিমিটেড একডালা এলাকার স্থানীয় বেশ কয়েকজন তাকে হুমকি ধামকি দিয়েছে বলে জানতে পেরেছি। তিনি আরও বলেন, এই এলাকায় প্রাণ হাজার হাজার মানুষের কর্মসংস্থান তৈরি করেছে। এমন ঘটনায় প্রাণের স্টাফদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।
এ বিষয়ে জানতে চাইলে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিটিসি নিউজকে বলেন, প্রাণ এগ্রো কোম্পানি লিমিটেডের এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় একটি অভিযোগ এসেছে। অভিযোগ কে মামলা হিসেবে নথিভুক্ত করার প্রক্রিয়া চলছে। তিনি বলেন , তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.