নাটোরে প্রশ্নপত্র ফাঁস চক্রের ২ সদস্য গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর থেকে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জড়িত আবু তাহের (১৮) ও শিহাব উদ্দিন (২২) নামে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল সোমবার রাতে গুরুদাসপুরের মশিন্দা উচ্চ বিদ্যালয় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আবু তাহের গুরুদাসপুর উপজেলার মশিন্দা চরপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে এবং শিহাব উদ্দিন মশিন্দা মাছপাড়া গ্রামের সাইদুর ইসলামের ছেলে।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২ নাটোর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ যায়েদ শাহরিয়ার বিটিসি নিউজকে জানান, তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে এসএসরি ভুয়া প্রশ্নপত্র বিলি বা বিক্রির করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টার দিকে র‌্যাবের একটি দল নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা উচ্চ বিদ্যালয় এলাকায় অভিযান চালায়। অভিযানকালে আবু তাহের (১৮) ও শিহাব উদ্দিন (২২) নামে ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জড়িত দুই জনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছে থেকে ৪ টি মোবাইল ফোন, ২১৯ টি ফেইসবুক মেসেঞ্জার এর কথোপকথোন এর স্ক্রীন শর্ট, ৫ টি সিম কার্ড ও ২ টি মেমোরী কার্ড জব্দ করা হয়। এসএসসি মেসেঞ্জার গ্রুপের মাধ্যমে অনিক,

হাসান, আজাদ, কাওসার, তন্নি, সজিব, নয়নদেরকে চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে দিবে মর্মে কথোপকথোন করে। এজন্য তারা বিকাশের মাধ্যমে টাকা নেয়ার প্রতারনামুলক কৌশল করে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.