নাটোরে প্রতিপক্ষের হামলায় আহত-৩


নাটোর প্রতিনিধি: নাটোর শহরের গুড়পট্টিতে ছোট্ট একটি হেডফোনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা আড়াইটায় গুড়পট্টির কোয়েলের চেম্বারে এই হামলার ঘটনা ঘটে।
হামলায় আল আমিন জানান তারা ৫/৭জন কোয়েলের চেম্বারে বসে গল্প করছিলেন।
এসময় অতর্কিতে সোহেল বুদু, শাওন ইমন,জীবনসহ ১০/১৫ জন যুবক এসে বলে হেডফোন নষ্ট করেছিস হেড ফোন দিয়ে দে। আমি ওদের বলেছি হেডফোন দিয়ে দিব। তার পরেও তারা চেম্বারে ঢুকে ধারালো অস্ত্র ও ব্যাসবল ব্যাট দিয়ে পিটিয়ে ও কুপিয়ে ৩ জনকে আহকরে।
আহতরা হলেন, নাটোর শহরের চকদৈনাথ এলাকার হামু শেখেল ছেলে স্বপন শেখ-২২ একই এলাকার ইসরাফিলের ছেলে আল আমিন-৩০ এবং মিঠু মিয়ার ছেলে চঞ্চল-৩২।
পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নাটোর হাসপাতালে নিয়ে আসেন। আহত আল আমিন বলেন, নাটোরে আওয়ামীলীগের রাজনীতিতে তারা আহত সকলেসহ কোয়েল এমপি শফিকুল ইসলাম শিমুলের সমর্থক।
অপরদিকে যারা হামলা চালিয়েছেন তারা সকলেই জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমাজনের সমর্থক। মূলতঃরাজনৈতিক বিরোধের কারণেই তাদের ওপর এ হামলা চালানো হয়।
এ বিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বিটিসি নিউজকে বলেন, সামান্য হেডফোন নিয়ে নিজেদের মধ্যে গন্ডগোল বলে শুনেছেন। এ বিষয়ে তিনি কিছু জানেন না।
নাটোর থানার ওসি নাসিম আহমেদ বিটিসি নিউজকে বলেন, হামলার সংবাদ শুনে পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। হামলায় তিন জন আহত হয়েছে। তবে এ ঘটনায় কোন অভিযোগ তিনি পাননি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.