নাটোরে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন

নাটোর প্রতিনিধি:  রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনসনের দাবিতে নাটোরে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা কর্মবিরতি পালন করেছে।  আজ সোমবার সকাল ৯টা থেকে বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েনের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নাটোর পৌরসভাসহ জেলার ৮টি পৌরসভায় একযোগে এই কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তারা বলেন, দীর্ঘ পাঁচ বছর ধরে আন্দোলন করছে সারাদেশের ৩২৯ টি পৌরসভা কর্মকর্তা-কর্মচারীরা। সরকার বারবার আশ্বাস দিলেও তাদের সমস্যা সমাধানে কোনো উদ্যোগ নেওয়া হয়নি বলে তারা অভিযোগ করেন। এজন্য ১ জুলাই পৌরসভার সকল সেবা কার্যক্রম বন্ধ রেখে অবস্থান কর্মসুচি পালন করছে তারা।

এসময় উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েনের নাটোর ইউনিটের সভাপতি প্রভাত কুমার চন্দ, জেলা শাখার সভাপতি জুলফিকার হায়দার বাবু, ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী রেজাউল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা মির্জা সালাহ উদ্দিনসহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এ সময় নাটোর পৌর মেয়র উমা চৌধূরী তাদের কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করেন।

আগামীকাল ২ জুলাই মঙ্গলবার সকাল ৬টা থেকে ৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত পৌরসভার সড়ক বাতি ও কঞ্জারভেন্সী সহ সকল সেবা কার্যক্রম বন্ধ রেখে স্থানীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হবে বলে অ্যাসোসিয়েনের নেতৃবৃন্দ জানান।

এর পরেও যদি তাদের দাবী পূরণ করা না হয় তাহলে আগামী ১৪ জুলাই সকল পৌরসভার সেবা কার্যক্রম বন্ধ রেখে ঢাকায় অবস্থান কর্মসূচি পালন করা হবে বলেও জানান তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.