নাটোরে নৌকার পক্ষে নূরুর ব্যতিক্রমধর্মী প্রচারণা

নাটোর প্রতিনিধি: নাটোর শহরের চক বৈদ্যনাথ এলাকার বাসিন্দা নুরুল ইসলাম নুরু। এক সময় ছিলেন নাটোর পৌর সভার ৯ নং ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর। তিনি হৃদয়ে ধারন করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ। অন্তরে গেঁথে রয়েছে আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা। দলীয়ভাবে তেমন সুবিধা করতে না পারলেও আওয়ামী লীগ তার আদর্শ। প্রতিটি নির্বাচনে তিনি মোটর সাইকেলের সামনে নৌকা প্রতিক বেধে জেলার বিভিন্ন প্রত্যান্ত গ্রাম থেকে শুরু করে শহরের আনাচে কানাচে নৌকার প্রচার পত্র বিলি করেন । ভোটারদের নৌকার পক্ষে ভোটদানের আহবান জানান ।

যেখানেই সমাবেশ সেখানেই হাজির হন নৌকা প্রতীকের সিম্বল নিয়ে।একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৈরি করেছেন নৌকা। নিজের মোটর সাইকেলের সামনে নৌকা প্রতীক লাগিয়ে নিয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছেন ব্যক্তিগত উদ্যোগে। নিজের পকেটের টাকা খরচ তেল ,চা ও পান খান ।

প্রতিদিন কাকডাকা ভোর থেকে মধ্যরাত অবধি চলে নৌকা প্রতীকের পক্ষে তার প্রচারনা। পথে পথে ঘুরে তিনি প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এক সন্তানের জনক ও টানাপোড়েনের সংসারে নুরুল ইসলাম নুরুর পিছু টান থাকলেও বঙ্গবন্ধুর আদর্শের প্রচারনা থেমে নেই তার। ঋণগ্রস্থ হয়ে পড়া নুরু দলীয়ভাবে সুবিধা বঞ্ছিত হলেও দল বা দলীয় নেতৃবৃন্দের প্রতি কোন ক্ষোভ নেই।

তিনি আবারও একাদশ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি শেখ হাসিনার আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে এই প্রত্যাশায় প্রতিদিনই নৌকা প্রতীক নিয়ে মানুষের দ্বারে দ্বারে ছুটে চলছেন নুরুল ইসলাম নুরু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.