নাটোরে নেসকোর ভোগান্তি চরমে, ১ মাস যাবত কাত হয়ে আছে বৈদ্যুতিক খুঁটি


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুত্বপূর্ণ লালবাজার মহল্লায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ দিয়ে যে গলিটা চলে গেছে দক্ষিনে। এইগলি দিয়ে প্রতিদিন শত শত মানুষের যাতায়াত। এ গলিতেই প্রায় মাসখানেক হলো একটি বৈদ্যুতিক খুঁটি পড়ে আছে স্কুল বিল্ডিং এর সঙ্গে।
বারবার কর্তৃপক্ষকে জানানোর পরেও বৈদ্যুতিক খুঁটিটির ব্যাপারে কোনো ব্যবস্থা নেয়া হয়নি। যেকোনো সময় ঘটে যেতে পারে বড় কোনো দুর্ঘটনা। বৈদ্যুতিক তার থেকে প্রাণহানির ঘটনাও ঘটতে পারে। অথচ উদাসীন কর্তৃপক্ষ।
লালবাজার মহল্লার প্রবীণ ব্যক্তি বলাই বাগচী জানান, তার বাড়ির গলিতে নাটোর পৌরসভা ২ নং ওয়ার্ডের লালবাজার মহল্লার ৮৬ নং লালবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পড়ে আছে বৈদ্যুতিক খুঁটিটি।
নেসকোর আর কোথাও কাঠের পোল না থাকলেও এখানের কাঠের এই পোলটি বেশ কিছুদিন যাবৎ ভেঙে পড়ে গেছে। এই পথে প্রায় শতাধিক মানুষ প্রতিদিন যাতায়াত করে। তাদের যাতায়াতের পথ বাধাগ্রস্ত হচ্ছে আর ঝুঁকিপূর্ণ হয়ে আছে উপরের তার গুলি।
কিন্তু আজ পর্যন্ত বিদ্যুৎ কর্তৃপক্ষ এটা ঠিক করে দেয় নি। এ নিয়ে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন দিন দিন বিদ্যুতের বিল বাড়ছে কিন্তু সেবা বাড়ছে না। এ সমস্যার দ্রুত সমাধান চান তিনি। নীলমণি কর্মকার নামে লালবাজার মহল্লার এক বাসিন্দা জানান, এ সমস্যর জন্য অনেকের কাছেই বলেছি।
আর কার কাছে এর সমাধান চাইবো। তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন দ্রুত এই সমস্যাটি সমাধান করা হোক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.