নাটোরে নির্বাচন পরবর্তী সহিংসতা বাড়ি-দোকান দখলের হুমকি ॥ আখের জমিতে আগুন

নাটোর প্রতিনিধি: নাটোর-২ আসনে নির্বাচন পরবর্তী সহিংসতায় বিভিন্ন এলাকায় বিএনপি কর্মী-সমর্থকদের বাড়ি ও দোকান দখলের হুমকি এবং আখ ক্ষেত আগুনে পুড়িয়ে দেয়া হয়েছে। নাটোর জেলা বিএনপির সহ-সভাপতি ও গত সংসদ নির্বাচনে নাটোর-২ আসনে বিএনপির প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি এসব অভিযোগ করেছেন।

তিনি বলেন, নাটোর সদর উপজেলার চকআমহাটি কালিবাড়ি মোড়ের বিএনপি কর্মী মোঃ আনু মিয়াকে ভোটের পর থেকে তার দোকান বন্ধ করে রাখতে বাধ্য করা হয়েছে। স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা আনু মিয়ার ওই দোকানটিতে ক্লাব ঘর বানাবে হবে বলে হুমকি দিয়েছেন। সদর উপজেলার বৈদ্যবেলঘড়িয়া এলাকার বিএনপি কর্মী মকবুল মেম্বার ও সালাম তালুকদারের আখের জমি আগুনে পুড়িয়ে দেয়া হয়েছে।

এছাড়াও বাক্শোর ঘাট এলাকায় ধানের শীষে ভোট দেয়ার কারণে স্থানীয় এক মহিলাকে লাঞ্চিত করারও হুমকি দেয়া হয়েছে। নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুরের সৌদি প্রবাসী জহুরুল ইসলামের মা ও বোন প্রকাশ্যে নৌকায় ভোট দিতে রাজি না হওয়ায় স্থানীয় আওয়ামী লীগের লোকজন তার চারতলা বাড়ির ভাড়াটিয়াদের খালি করে চলে যেতে বলেছেন। তারা ওই বাড়ির নীচতলায় আওয়ামী লীগের অফিস বানানোর হুমকি দিয়েছেন তিনি জানান, এসব ঘটনা উল্লেখ করে নাটোর পুলিশকে জানানো হলে তারা বিষয়টি দেখবেন বলে আশ্বাস দিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.