নাটোরে নলডাঙ্গা থানা বিএনপির সভাপতি সহ ১০ শীর্ষ নেতা আটক

 

নাটোর প্রতিনিধি: নাটোরে নলডাঙ্গা থানা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিকুর রহমান তালুকদার সহ মোট ১০ শীর্ষ নেতাকে পুলিশ আটক করেছে। আজ রোববার নাটোর সদরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীতে অংশ নিতে আসার সময় ছাতনীর পন্ডিতগ্রাম এলাকায় সাদা পোষাকধারী পুলিশ তাদের আটক করে নিয়ে যায়।

নাটোর জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম বিটিসি নিউজ নাটোর প্রতিনিধিকে জানান, নলডাঙ্গা ও মাধনগর এলাকা থেকে বিএনপি এবং অঙ্গ সংগঠনের ১০ শীর্ষ নেতা একসাথে কয়েকটি মোটর সাইকেলে করে জেলা বিএনপির অফিসের দিকে আসার সময় পন্ডিতগ্রাম এলাকায় সাদা পোষাকের পুলিশ তাদের থামিয়ে দিয়ে আটক করে গাড়িতে তুলে নিয়ে যায়। ডালিম জানান, আটকৃতদের মধ্যে রয়েছেন নলডাঙ্গা থানা যুবদলের সাধারন সম্পাদক মামুনুর রশিদ পিন্টু, থানা যুবদলের সাবেক সভাপতি কাজী বাবলু, শহর যুবদলের সহ সভাপতি আব্দুল মান্নান, থানা ছাত্রদলের সাধারন সম্পাদক মনজুরুল ইসলাম, শহর যুবদলের সাধারন সম্পাদক মোঃ আলতাব হোসেন, থানা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন, শহর সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, ছাত্রদলের সাংগাঠনিক সম্পাদক আব্দুল আহাদ বাকী সুমন এবং শহর ছাত্রদলের সহ সভাপতি রানা প্রামাণিক।

এব্যাপারে নাটোর জেলা বিএনপির জেলা সভাপতি ও কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক এ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, নলডাঙ্গাকে বিএনপি মুক্ত করতে ঐ এলাকার ১০ শীর্ষ নেতাকে পুলিশ আটক করে বিএনপির আন্দোলন স্তদ্ধ করে বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার আবারও ৫ জানুয়ারীর মত ভোটারবিহীন নাম মাত্র নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার পাঁয়তারা করছে। আমি একই উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিকুর রহমান তালুকদারসহ শীর্ষ ১০ নেতাকে আটকের তীব্র প্রতিবাদ জানিয়ে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ অন্যায় ভাবে আটক করা সকল নেতা কর্মীর অবিলম্বে মুক্তি দাবী করছি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.