নাটোরে নদীতে ডুবে মানষিক ভারসাম্যহীন ব্যাক্তির মৃত্যু


নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ায় বারনই নদীতে ডুবে মানষিক ভারসাম্যহীন আব্দুল মতিন মোল্লা (৭০) নামের এক ব্যাক্তি মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা ৪০ মিনিটের দিকে তার লাশ উদ্ধার করা হয় । নিহত আব্দুল মতিন মোল্লা নাটোরের সিংড়া উপজেলার আখপাড়া এলাকার মৃত: খলিল মোল্লার পুত্র।
নিহতের ছেলে রবিউল ইসলাম জানান, আমার বাবা কৃষিকাজ করে খেতেন। গত চৈত্র মাসে এক সড়ক দুর্ঘটনায় আমার বাবা মাথায় আঘাত প্রাপ্ত হন। এরপর থেকে তিনি মানষিক ভারসাম্য হারিয়ে ফেলেন।
সোমবার রাত সাড়ে আটটার দিকে বাড়ির পাশে বারনই নদীর মসজিদ ঘাটে তিনি পানিতে ঝাঁপ দেন। এক পর্যায়ে তিনি তীব্র স্রোতে তলিয়ে যায়। স্থানীয় শতশত জনগন তাকে উদ্ধার করতে ব্যার্থ হন।
রাত হয়ে যাওয়ায় আমরা মঙ্গলবার সকাল বেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নাটোর স্টেশনের মাধ্যমে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের ডুবুরী টিমের স্মরনাপন্ন হন।
খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের লিডার জাকির হোসেনের নেতৃত্বে একটি ডুবুরীদল মঙ্গলবার ৮টা ৪০ মিনিটে ঘটনাস্থলে পৌছে প্রত্যক্ষদর্শীদের দেখানো মোতাবেক উদ্ধার কাজ শুরু করে। প্রায় ১ ঘন্টা খোজাখুজির এক পর্যায়ে ডুবুরী রিপন ও খোরশেদের সহযোগীতায় ডুবুরী জুয়েল রানা নিখোঁজ আব্দুল মতিনকে উদ্ধার করতে সক্ষম হয়। পরে স্থানীয় ইউপি সদস্যর মাধ্যমে তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আল ফাত্তা সামাদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.