নাটোরে নকল স্বর্ণের মূর্তি বিক্রির সংঘবদ্ধ প্রতারক চক্রের মূলহোতা অফিজ স্ত্রীসহ গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া থেকে প্রতারনার মাধ্যমে নকল স্বর্ণের মূর্তি বিক্রির সংঘবদ্ধ প্রতারক চক্র ‘অফিজ গ্রুপ’ এর মূলহোতা রফিকুল ইসলাম অফিজ (৫০) ও তার স্ত্রী রুপজান (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
রবিবার সন্ধ্যা ৭টার দিকে সিংড়া উপজেলার আয়েশ গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মো ফরহাদ হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃত রফিকুল ইসলাম অফিজ সিংড়া উপজেলার পিপলসন গ্রামের মৃত খোরশেদ আলম প্রামানিকের ছেলে।
নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায় মোঃ ফরহাদ হোসেন জানান, কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামকে সাথে নিয়ে কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ সিংড়া উপজেলার আয়েশ গ্রামস্থ আয়েশ মার্কেটে এলাকায় অভিযান চালান। এসময় প্রতারক চক্রের মূলহোতা রফিকুল ইসলাম অফিজ ও তার স্ত্রী রুপজানকে গ্রেফতার করা হয়।
ফরহাদ হোসেন আরো জানান, এরআগে ২০ নভেম্বর অভিযোগের প্রেক্ষিতে সিংড়া উপজেলার পিপলসন এলাকায় অভিযান চালিয়ে একই প্রতারক চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। ওই অভিযানে প্রতারক চক্রের মূলহোতা অফিজসহ ৩জন পালিয়ে যায়। অফিজের বিরুদ্ধে সিংড়া থানায় পেনাল কোডের ৪০৬/৪২০ ধারায় মামলা রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.