নাটোরে ধান ব্যবসায়ীর ছয় লক্ষ টাকা ছিনতাই

প্রতীকী ছবি

নাটোর প্রতিনিধি:  নাটোরের বড়াইগ্রামে রাস্তা থেকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে আহম্মদ আলী নামে এক ব্যবসায়ীর ছয় লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এর আগে বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। ভূক্তভোগী ব্যবসায়ী আহম্মদ আলী উপজেলার গোপালপুর ইউনিয়নের গড়মাটি গ্রামের কোরবান আলীর ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার বিকালে গড়মাটি এলাকার মেসার্স দাদা ভাই চাল কলের মালিক আহম্মদ আলী বনপাড়ায় সোনালী ব্যাংক থেকে ৬ লক্ষ টাকা উত্তোলন করে সিএনজি থ্রি হুইলারে করে বাড়িতে ফিরছিলেন।

এ সময় গড়মাটি কুন্ডু ইটভাটার সামনে পৌঁছলে অপরিচিত কয়েকজন লোক সিএনজিটির গতিরোধ করে। পরে তাকে কালো কাপড় দিয়ে চোখ বেধে একটি কালো রঙের হাইএচ মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

পরে আহম্মদ আলীর কাছে থাকা টাকা গুলো ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে প্রায় ১২ কিলোমিটার দুরে কাচুটিয়া গলাকাটা ব্রিজ এলাকায় রাস্তার পাশে ফেলে দিয়ে যায়।

পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে। সোনালী ব্যাংক বড়াইগ্রাম (বনপাড়া) শাখার ব্যবস্থাপক মিজানুর রহমান ব্যাংক থেকে আহম্মদ আলীর ৬ লক্ষ টাকা উত্তোলনের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার বিটিসি নিউজকে জানান, এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী অজ্ঞাত আসামীদের নামে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় কারা জড়িত তাদের চিহ্নিত করার পাশাপাশি আটকের চেষ্টা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.