নাটোরে ধর্ষণ মামলায় দুই জনের যাবজ্জীবন কারাদন্ড


নাটোর প্রতিনিধি: নাটোরে মামলা দায়েরের ১৯ বছর পর একটি ধর্ষণ মামলায় আবু বককার ও মোঃ রান্টু নামে দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেককে বিশ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এই রায় প্রদান করেন। রায়ে আদায়কৃত অর্থ ভিকটিমকে প্রদান করতে বলা হয়েছে।
দন্ডপ্রাপ্ত আবু বককার নাটোর সদর উপজেলার হয়বতপুর এলাকার আব্দুস সাত্তারের ছেলে এবং রান্টু জেলার গুরুদাসপুর উপজেলারা লক্ষীপুর উত্তরপাড়ার আনোয়ার হোসেনের ছেলে।
মামলার এজাহার ও আদালত সূত্রে জানা যায়, দন্ডপ্রাপ্তরা ২০০৫ সালের ২৫ মে নাটোর সদর উপজেলার হালসা গ্রামের ষোড়শী ভিকটিমকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে অবৈধভাবে শারীরিক মেলামেশা করে। পরে ওই বছরের ৮জুন ভিকটিমকে উদ্ধারের পর ভিকটিমের মামা ইদ্রীস আলী বাদী হয়ে নাটোর সদর থানায় অভিযোগ দায়ের করেন।
পরে মামলার ১৯ বছর পর বিচারিক কার্যক্রমশেষে অপরাধ প্রমাণিত হওয়ায় বিচারক তাদেরকে যাবজ্জীবন কারাদন্ড ও জরিমানার আদেশ দেন। রায় প্রদানকালে দন্ডপ্রাপ্তরা আদালতে উপিস্থিত ছিলেন। এই রায়ে বাদীপক্ষ সন্তুষ্টি প্রকাশ করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.