নাটোরে ধর্ষণের শিকার সেই চতুর্থ শ্রেণির শিশুটি এখন কন্যা সন্তানের মা

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলায় চতুর্থ শ্রেণির এক ছাত্রী কন্যা সন্তান প্রসব করেছে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারের মাধ্যমে এ কন্যা সন্তানের জন্ম হয়।
১০ মাস আগে ওই ছাত্রী ধর্ষণের শিকার হয়। ধর্ষণ মামলায় প্রতিবেশী জাহিদুল খাঁ (৫০) বর্তমানে কারাগারে রয়েছেন।
স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি বিভাগের চিকিৎসক নারগিস তানজিমা ফেরদৌস জানান, স্কুল ছাত্রী অপ্রাপ্তবয়স্ক। তাই মা ও নবজাতককে নিয়ে দুশ্চিন্তা ছিল। অবশেষে সফল অস্ত্রোপচার হয়েছে। মা ও নবজাতক সুস্থ রয়েছে।
ওই স্কুল ছাত্রীর নানী জানান, ‘আমি গরিব মানুষ। অন্যের বাড়িতে কাজ করে কষ্টে সংসার চালাই। আমাদের কষ্টের কথা ভেবে প্রয়াত স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ১৫ দিন আগে ২০ হাজার টাকা দিয়েছিলেন। সেই টাকা দিয়েই ওর সেবা করেছি। এখন কি করব ভেবে পাচ্ছি না। নবজাতককে যদি কেউ দত্তক নেয় তাহলে কিছুটা হলেও স্বস্তি পেতাম।’
উল্লেখ্য, সংসারে পারিবারিক কলহের কারণে শিশুটির মা-বাবার মধ্যে বিচ্ছেদ হয়। পরে তার বাবা ও মা অন্যত্র বিয়ে করেন। এরপর থেকে শিশুটি তার নানীর কাছে থাকত। জাহিদুল খাঁ মাঝে-মধ্যে স্কুল ছাত্রীকে ভ্যানে করে স্কুলে নিয়ে যেত। ১০ মাস আগে সে ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় গত ১৮ জুন শিশুটির নানী বাদী হয়ে গুরুদাসপুর থানায় ধর্ষণ মামলা করেন। গত ২৬ আগস্ট সকালে র‌্যাব-৫ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার হেলেঞ্চা এলাকা থেকে আসামিকে গ্রেপ্তার করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.