নাটোরে দরিদ্র শিক্ষার্থীদের সহায়তা করলেন জেলা প্রশাসক

নাটোর প্রতিনিধি: নাটোরে দরিদ্র ও মেধাবী দুই শিক্ষার্থীকে সহায়তা দিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ। সদর উপজেলার আগদিঘা গ্রামের দিনমজুর মাহবুব আলমের মেয়ে মেয়ে সুমাইয়া আক্তার এবং শহরতলির বনবেলঘরিয়া এলাকার অপর দিন মজুর ফরহাদ আলীর মেয়ে ফারহানা আফরিনকে আর্থিক সহায়তা দিয়েছেন জেলা প্রশাসক।

আজ রোববার জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ তার কাযালয়ে ওই দুই মেধাবীকে ডেকে নিয়ে সহায়তার অর্থ প্রদান করেন। এসময় তিনি তাদের দোয়া করেন তারা যেন উচ্চ শিক্ষা গ্রহণ করে তাদের স্বপ্ন অর্জন করতে পারে। এসময় তিনি এমন দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ গোলাম রাব্বী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরীফুন্নেছা, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রহিমা খাতুন, সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, এনডিসি জাকির মুনসী, সরকারী উচ্চ বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, জেলা প্রশাসকের একান্ত সহকারী রথিন মন্ডল,ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি এসএসসি পরীক্ষায় এই দুই মেধাবী সুমাইয়া আক্তার ও ফারহানা আফরিন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। মেধাবী এই দুই জনের স্বপ্ন উচ্চতর শিক্ষা গ্রহণ করে একজন সৎ ডাক্তার হওয়ার। কিন্তু তাদের এই স্বপ্ন বাস্তবায়নে বাধা হয়ে দাঁড়য়েছে দারিদ্রতা। মেধাবী এই দুই শিক্ষার্থীকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের নজরে পড়লে তিনি ওই শিক্ষার্থীদের ডেকে কলেজে ভর্তি বাবদ আর্থিক সহায়তা করেন । তারা দুজনাই সকলের দোয়া চেয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.