নাটোরে তিন জমজ সন্তানের জন্ম দিলেন এক মা

নাটোর প্রতিনিধি: নাটোরে জান্নাতুল সোমা (২৭) নামে এক মা সিজারিয়ান অপারেশনের মাধ্যমেএকসঙ্গে ৩ যমজ পুত্র শিশুর জন্ম দিয়েছেন। বর্তমানে তিন শিশুসহ তাদের মা সুস্থ্য রয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন।
শুক্রবার (১২ জুলাই) সকালে নাটোরের চামেলি ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তিন পুত্র সন্তানের জন্ম দেন তিনি।
মা জান্নাতুল সোমা নাটোর শহরের আলাইপুর এলাকার তামিম হোসেনের স্ত্রী।
পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে,শুক্রবার সকালে প্রসব ব্যাথা শুরু হলে তার স্বামী তামিম হোসেন চামেলি ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে নিয়ে আসে। পরে সেখানে চিকিৎসকের পরামর্শে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একে একে তিনটি ছেলে সন্তান জন্ম নেয়। বর্তমানে মা ও তিন জমজ শিশু সুস্থ্য রয়েছে।
শিশুদের বাবা তামিম হোসেন বলেন, আমাদের যমজ তিন পুত্র সন্তানের জন্ম হয়েছে। আমি ও আমার পরিবার অনেক আনন্দিত। আল­াহের রহমতে মা ও সন্তানরা সবাই সুস্থ্য রয়েছে।
তবে একসঙ্গে তিন সন্তান কীভাবে লালন-পালন করবো তা নিয়ে কিছুটা চিন্তায় রয়েছি। আমরা আগে থেকেই জানতাম আমাদের তিনটি বাচ্চা হবে। সেজন্য প্রস্তুতি নিয়ে রেখে ছিলাম। তিনটি বাচ্চা গর্ভে থাকায় শিশুদের মায়ের কিছুটা কষ্ট হয়েছে। বর্তমানে আমার স্ত্রী সুস্থ্য রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.