নাটোরে তিনমাসের শিশু সন্তানকে আছাড়ে হত্যা করলো বাবা

নাটোর প্রতিনিধি: নাটোরে মুরসালিন নামে ৩ মাস বয়েসের এক শিশু সন্তানকে পাকা ওয়াল উপর আছাড় দিয়ে হত্যার অভিযোগ উঠেছে ওই শিশুর বাবা ইয়াসিন আলীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ ইয়াসিন আলীকে তার বাড়ি থেকে আটক করেছে।
বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের নারায়নপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
পরিবার ও এলাকাবাসী সৃত্রে জানা গেছে, ৩ মাসের শিশু সন্তানকে গত মঙ্গলবার বাবার বাড়িতে টিকা দিয়ে বুধবার স্বামীর বাড়িতে আসে মা রুপা বেগম। দুপুরে রান্না-বান্না করে ছেলেকে রেখে পাশের বাড়িতে পানি আনতে যায়। এসময় শিশু বাচ্চাটি চিৎকার-চেঁচামেচি শুরু করলে রেগে গিয়ে বাবা ইয়াছিন আলী বাচ্চাটিকে ইটের দেয়ালে আছাড় দেয়। পানি নিয়ে এসে মা রুপা বেগম দেখেন তার সন্তান অচেতন এবং মাথা ও নাখ-মুখে আঘাতের চিহ্ন। দ্রুত পাশের বাড়িতে নিয়ে গিয়ে মাথায় পানি দেয়।
পরে স্থানীয়রা শিশুটিকে রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত শিশুর চাচা খলিল বিটিসি নিউজকে বলেন, ‘রাস্তায় ছোট ভাইয়ের বৌয়ের সঙ্গে দেখা। কান্নাকাটি করে বলছে ভাই আমার ছাওয়ালেক বাঁচান। আমার ছাওয়ালেক মাইরে ফেলছে। তারপর হাসপাতালে আনলে ডাক্তাররা বলে মারা গেছে।
এবিষয়ে জানতে চাইলে কাপুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিটিসি নিউজকে জানান, স্থানীয় মহিলা ইউপি সদস্যের মাধ্যমে খবর পেয়ে তিনি ঘটনা স্থলে গেলে ইয়াসিন আলী শিশু সন্তানকে হত্যার কথা স্বীকার করেন। এসময় উপস্থিত জনতা তার উপরে চড়াও হলে নিরাপত্তার জন্য ইয়াসিন আলীকে পুলিশে সোপর্দ করা হয়।
এবিষয়ে জানতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।
তবে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমিন নেলী বিটিসি নিউজকে বলেন, এমন একটি ঘটনা জানতে পেরেছি। পুলিশ শিশুটির বাবাকে আটক করেছে। শিশুটির ময়নাতদন্তে হবে। এরপর তদন্ত করে প্রকৃতপক্ষে কি ঘটেছিল তা জানা যাবে। এদিকে বুধবার রাতে রুপা বেগম থানায় এসে পুলিশকে জানায় অনিচ্ছাকৃত তার স্বামীর হাত থেকে বাচ্চাটি পড়ে যায়। তার আবেদনে পুলিশ ইয়াছিন আলীকে ছেড়ে দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.