নাটোরে তাবলীগের মাওলানা জুবায়ের অনুসারীদের মানববন্ধন, সমাবেশ স্মারকলিপি

নাটোর প্রতিনিধি: টঙ্গিতে ইজতেমায় সা’আদ পন্থীদের হামলায় নিহত ও আহত হওয়ার প্রতিবাদে নাটোরে দেওবন্দপন্থি মাওলানা জুবায়েরের অনুসারীরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

আজ রবিবার সকাল ১১ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে জেলার সকল তাবলীগ সাথী ও সর্বস্তরের উলামায়ে কেরামের আয়োজনে এই কর্মসূচি চলাকালে মানববন্ধনের সাথে একাত্মতা জানান, নাটোরের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল । মানববন্ধনকালে বক্তব্য রাখেন সভাপতি মাওলানা শিহাব উদ্দিন ও মাওলানা রফিকুল ইসলামসহ অন্যরা। বক্তারা সা’আদ পন্থী এতায়াতী ওয়াসিফ ও নাসিম গংদের নারকীয় তান্ডব, টঙ্গি বিশ্ব ইজতেমার ময়দানে অগ্নি সংযোগ, নিরীহ তাবলীগ সাথী, উলামাদের ওপর পরিকল্পিত হামলা ও হত্যার নিন্দা জানিয়ে, অবিলম্বে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

তারা ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে তাদের আটক ও দৃষ্টান্তমুলক শাস্তিরও দাবী জানান । এ সময় বক্তারা নাটোর মারকাজে সা’দপন্থী শরীয়তুল্লাহর অপসারণ করে ওলামাদের কাছে হস্তান্তর দাবী করেন। তাদের দাবীর প্রেক্ষিতে সংসদ সদস্য শিমুল, আলেম ওলামাদের পাশে থেকে সমস্যা সমাধানের আশ্বাস দিলে তাবলীগ কর্মিরা মোনাজাতের মাধ্যমে সমাবেশ শেষ করেন। পরে তাবলীগ নেতৃবৃন্দ জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের কাছে স্মারকলিপি প্রদান করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.