নাটোরে জেলা পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে ২ দিনব্যাপী কর্মশালার উদ্বোধন


নাটোর প্রতিনিধি: নাটোরে জেলা পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে ২ দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করা হয়েছে।  আজ বুধবার সকাল দশটার দিকে প্রধান অতিথি হিসেবে এই কর্মশালার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহ রিয়াজ।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বি অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব শরিফুন্নেছা এবং অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম প্রমুখ।

এর আগে ইউনিয়ন এবং উপজেলা পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী এবং উদ্যোক্তাদের নিয়ে তিনটি ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা স¤পন্ন হয়েছে। চতুর্থ ব্যাচের জেলা পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে এই কর্মশালা শুরু হয়েছে। জেলা প্রশাসন নাটোর ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং এটুআই প্রধানমন্ত্রীর কার্যালয় ঢাকার আয়োজনে। প্রতি ব্যাচে ২৪ জন করে নিয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়ে আসছে।

চতুর্থ ব্যাচের জেলা পর্যায়ে ২০ জন কর্মকর্তা এবং উপজেলা পর্যায়ের চারজন উদ্যোক্তা কে নিয়ে আজকের কর্মশালা শুরু হয়। ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে ওয়েব পোর্টাল(জাতীয় তথ্য বাতায়ন) বাস্তবায়ন সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা শেষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে শেষ ম্যাচে কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.