নাটোরে জাতীয় সেপাক টাকরোর ফাইনাল খেলা অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি: নাটোরে প্রথমবারের মতো জাতীয় সেপাক টাকরো খেলার চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। খেলার ডাবল ইভেন্ট এ ঢাকা জেলা দল স্বাগতিক নাটোর জেলা দলকে ২-০ সেটে ও রিগু (তিনজন করে) ইভেন্ট এ খুলনা জেলা দল ২-০ সেটে সাতক্ষিরা জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন খুলনার আবু সাঈদ এবং ম্যান অব দ্য টুর্ণামেন্ট চট্টগ্রামের রাকিবুল হাসান পলাশ।

গতকাল শনিবার নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজিপুর মাঠে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত জাতীয় পর্যায়ের সেপাক টাকরো খেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক ও অতিরিক্ত সচিব কে এম আব্দুস সালাম এবং বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মোঃ সাইদুর রহমান, পাবনার জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন ও নাটোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

দুইদিন ব্যাপী জাতীয় সেপাক টাকরো খেলায় ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বগুড়া, সিরাজগঞ্জ, সাতক্ষীরা, নীলফামারী, রাজবাড়ী ও স্বাগতিক নাটোর জেলা দল অংশ নেয়।

গত ১৯৮২ সালে বিশ্বে এবং বাংলাদেশে ২০১৩ সালে প্রথম এই খেলা শুরু হয়। সেপাক টাকরো থাইল্যান্ডের জাতীয় খেলা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.