নাটোরে ছোট ভাইকে হত্যা মামলায় বড় ভাইকে ৭ বছরের কারাদন্ড, ভাবীকে খালাস

নাটোর প্রতিনিধি: নাটোরে ছোট ভাই জনি শেখকে হত্যা মামলায় বড় ভাই জাহাঙ্গীর শেখকে ৭ বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। এ সময় মামলার অপর আসামী নিহতের ভাবী বিলকিস বেগমকে খালাস দেওয়া হয়েছে।
নিহত জনি শেখ নাটোর শহরের কানাইখালী মহল্লার মৃত ছবেদ আলী শেখের ছেলে।
আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন এই আদেশ দেন।
মামলা সুত্রে জানা যায়, ২০১৭ সালের ৭ জানুয়ারী সকালে বাড়ীতে কুকুরের বাচ্চা পালনকে কেন্দ্র করে ছোট ভাই জনি শেখের সাথে বড় ভাই জাহাঙ্গীর শেখের কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে বড় ভাই জাহাঙ্গীর শেখ তার ছোট ভাইকে মারধর শুরু করে। মারধরের একপর্যায়ে জনি শেখ আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে।
পরে আহত অবস্থায় স্থানীয়রা জনিকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক জনিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী পলি খাতুন বাদী হয়ে জাহাঙ্গীর শেখ ও তার স্ত্রী বিলকিস বেগমকে অভিযুক্ত করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
দীর্ঘ ৫ বছর মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে আজ আদালতের বিচারক জাহাঙ্গীর শেখকে ৭ বছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারদন্ডের আদেশ দেন। এ সময় মামলার অপর অভিযুক্ত বিলকিস বেগমের বিরুদ্ধে সঠিক স্বাক্ষ প্রমান উপস্থাপন করতে না পারায় তাকে বেকসুর খালাসের আদেশ দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.