নাটোরে ছিনতাইকারীদের হামলায় ব্যবসায়ী নিহত

নাটোর প্রতিনিধি: দোকান থেকে বাড়ি ফেরার পথে নাটোরের নলডাঙ্গায় ছিনতাইকারীদের হামলার শিকার অরুণ শর্মা (৬৩) নামে এক বৃদ্ধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি নলডাঙ্গা সোনাপাতিল গ্রামের মৃত কালী মোহন শর্মার ছেলে।
আজ রোববার (২২ নভেম্বর) রাত ১ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গতকাল শনিবার রাতে ৯ টার সময় সোনাপাতিল গ্রামে ছিনতাইকারীদের হামলার শিকার হন তিনি।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল শনিবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে অরুণ শর্মা নলডাঙ্গা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সোনাপাতিল গ্রামে তার নিজ বাড়িতে ফিরছিলেন। পথে নলডাঙ্গা ব্রিজ এলাকা পার হয়ে সোনাপাতিল গ্রামের রাস্তায় নামলে পিছন থেকে লোহার রড দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এ সময় অরুন শর্মা গুরুতর জখম হয়ে রাস্তায় পড়ে গেলে তার কাছে থাকা প্রায় তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১ টার দিকে তার মৃত্যু হয়। 
ওসি আরও জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। পাশাপাশি ছিনতাইকারীদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.