নাটোরে ছাত্রদলের দুই নেতা কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকালে নাটোর শহরে বিএনপির বিক্ষোভ সমাবেশে বাধা দিয়েছে পুলিশ। পুলিশি বাঁধার মুখে সংক্ষিপ্ত সমাবেশ থেকে ফেরার পথে সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম  আহ্বায়ককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
জেলা বিএনপির সদস্যসচিব রহিম নেওয়াজ জানান, শনিবার (১৪ মে) সকালে নাটোর শহরের আলাইপুর জেলা বিএনপির কার্যালয়ের সামনে দেশব্যাপী বিএনপির নেতাকর্মীদের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির আওতায় বিক্ষোভ সমাবেশের প্রস্তুতি নেন নেতাকর্মীরা।
এ সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক সাবেক রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ জেলা বিএনপির নেতাকর্মীদের কার্যালয়ের ভেতর ঢুকিয়ে দেয় পুলিশ। দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে না পেরে দলীয় কার্যালয়ের ভেতর সমাবেশ করেছেন বলে জানান তিনি।
রহিম নেওয়াজ বলেন, সমাবেশ থেকে ফেরার পথে শনিবার দুপুরে শহরের আলাইপুর এলাকায় সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আমান ও তেবাড়িয়া হাট এলাকায় যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম সুমনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। তাদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ বলেন, হামলার ঘটনায় থানায় কেউ অভিযোগ জানায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.