নাটোরে গৃহবধু রুপালী হত্যার সাথে জড়িত ঘাতকদের জামিন জালিয়াতি

নাটোর প্রতিনিধি : স্ত্রী হত্যা মামলায় স্বামী শাহমীম ও তার সহযোগী রমিজুল আলম জাল নথি তৈরী করে উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন। ঘটনাটি নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারকের নজরে আসলে জামিন বাতিল করে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন। আর এই ঘটনায় নাটোরের আদালত পাড়ায় চাঞ্চলেরর সৃষ্টি হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায় ,২০১৬ সালের ২২ ডিসেম্বর নাটোরের সিংড়া দো-পুকুরিয়া বাশের ব্রীজ এলাকার একটি বিল থেকে আগুনে ঝলসানো অঞ্জাত যুবতীর মৃতদেহ পুলিশ উদ্ধার করে । নিহত যুবতী লালমনিরহাট জেলার মোস্তফি গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে নার্স রেজেনা পারভীন রুপালী (২২)। এদিকে নিহত ওই যুবতীর প্রেমিক স্বামী শাহমিম হোসেনকে (২৭) ফুলবাড়ী এলাকা ঘটনার দিনই আটক করে সিংড়া থানা পুলিশ। নিহত যুবতী রেজেনা পারভীন রুপালী বগুড়া মেরিস্টোপ ক্লিনিকে নার্সের চাকরির সুবাদে ফুলবাড়ী এলাকার যুবক শাহমিমের সাথে পরিচয় হয়। পরে তাদের পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ২০১৪ সালে তাদের বিয়ে হয়। কিছুদিন পর বিবাহ বিচ্ছেদ, পরে আবার তাদের নিজেদের মধ্যে দ্বিতীয়বারের মতো বিয়ের ঘটনাঘটে। তাদের সংসারে চলতে থাকে মনোমালিন্য।এক পর্যায়ে ২১ ডিসেম্বর বগুড়া থেকে ওই যুবতী নিখোঁজ হয়। পরে নাটোর-বগুড়া মহাসড়কের বাঁশের ব্রীজের ভাদিগাড়ী এলাকার একটি ধানের জমি থেকে অজ্ঞাত যুবতীর আগুনে ঝলসানো লাশ উদ্ধার করা হয়। পরে বিভিন্ন থানার মেসেজ ও মিডিয়ার খবরে লালমনিরহাট জেলার মোস্তফি (ধুমের কুঠি) গ্রামের আব্দুর রাজ্জাক ওই অজ্ঞাত যুবতীকে নিজের মেয়ে লাশ নিশ্চিত করে ঘটনার দিন রাতেই সিংড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের দায়ে নিহত যুবতীর প্রেমিক স্বামীকে আটক করা হয় ।
পরে ঘাতক স্বামী ও প্রেমিক স্বামী শাহমিম হোসেন ১৬৪ ধারায় জবানবন্দী দেন যে তিনি নিজে শামীম ও রমিজুলের সহযোগিতায় স্ত্রী রুপালীকেএনে হত্যার পর পরিচয় গোপন করতে তার লাশ আগুন দিয়ে ঝলসে দেয় । এই ঘটনায় রুপালীর পিতা আব্দুর রাজ্জাক মামলা শাহমীমের বিরুদ্ধে মামলা করেন। পরবর্তীতে পুলিশ শাহমীম ,রমিজুল ও শামীমকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দেয়। অভিযুক্ত দুইজন কারাগারে আটক থাকা অবস্থায় ২০১৭ সালের ১৪ নভেম্বর মামলার নথী জাল করে উচ্চ আদালত থেকে জামিন নেয়। বিষয়টি মামলার বাদি আব্দুর রাজ্জাকের নজরে আসলে চলতি বছরের ০৯ এপ্রিল বিচারক একেএম আসাদুজ্জান ও বিচারক জেবিএম হাসানের আদালতে আপিল করেন। উচ্চ আদালত অভিযুক্ত দুইজনের জামিন আবেদন বাতিল করেন।
নাটোর আদালতের এপিপি এডভোকেট মেহেদী হাসান জানান , আজ সোমবার নাটোরের জেলা ও দায়রা জজ আদালতে রুপালী হত্যা মামলার নির্ধারিত দিনে বিষয়টি নজরে আনেন মামলার বাদি আব্দুর রাজ্জাক। বিচারক রেজাউল করিম অভিযুক্ত দুইজনের জামিন বাতিল করে গ্রেফতারী পররোয়না জারি করেন। মামলার নির্ধারিত দিনে অভিযুক্ত দুইজন আদালতে উপস্থিত ছিলেন না।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.