নাটোরে গৃহকর্তীকে বেঁধে রেখে আইনজীবির বাসায় ডাকাতি

 

নাটোর প্রতিনিধি: নাটোর শহরের কান্দিভিটা এলাকায় দিনে দুপুরে অস্ত্রের মুখে বাসার গৃহকর্তিকে বেধেঁ রেখে জুলকিফল প্রিন্স নামে এই আইনজীবীর বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নগদ প্রায় ৭৫ হাজার টাকা ও ১০ ভরি স্বর্নালংকার লুট করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।

আইনজীবি জুলকিফল প্রিন্স জানান, সোমবার সকালে তিনি আদালতে ও তার স্ত্রী রুবিনা ইয়াসমিন রত্না অফিসে চলে যান। এ সময় তার অসুস্থ্য বাবা আব্দুল জলিল ও তার মামী উর্মি বাসায় ছিলেন। বেলা ১১টার দিকে উর্মি তার শিশু সন্তানকে নিজে বাসার বাইরে গেলে এ সুযোগে ডাকাতরা বাসায় ঢুকে। ডাকাতরা লুটপাট কালে তার মামী উর্মি ফিরে আসলে ডাকাতরা অস্ত্রের মুখ তাকে বেধে ফেলে। পাশাপাশি উর্মিকে বারান্দার খুটি সাথে বেধেঁ রাখে আলমারি ভেঙ্গে নগদ প্রায় ৭৫ হাজার টাকা ও ১০ ভরি স্বর্নালংকার লুট করে চলে যায়। পরে প্রতিবেশেীরা এসে উর্মিকে উদ্ধার করে। এঘটনায় সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তিনি।

নাটোর সদর থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে। এই ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে আটকের চেস্টা চলছে বলে জানান তিনি।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.