নাটোরে গরু ব্যবসায়ীকে হত্যার ঘটনায় গ্রেফতার-৯

নাটোর প্রতিনিধি: নাটোরে গরু ব্যবসায়ীকে হত্যা ও আরেক ব্যবসায়ীদের জিম্মি করে ১৪ লাখ ১২ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৯ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক ও লুট করা চার লাখ ৯৫ হাজার টাকা ও একটি মোবাইল উদ্ধার করা।
রোববার (২ জুলাই) এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সাইফুর রহমান এস তথ্য জানান। নিহত গরু ব্যবসায়ী শহিদুল ইসলাম বগুড়ার সারিয়াকান্দি থানার নিজকলাইল গ্রামের মজনু মিয়ার ছেলে।
গ্রেফতাররা হলেন- মো. ইনসানুল (২৭), মো. আরিফ (২৫), মো. মিঠুন (২৮), মো. শাহ আলম (২৪), মো. রুবেল (৩২), মো. সোহাগ (২৫), মো. সুজন (৩০), মো. রেজাউল (৩৫) এবং মো. রসুল (৩২)।
প্রেস ব্রিফিংয়ে সাইফুর রহমান জানান, ২৫ জুন বাড্ডা অফতাবনগর থেকে তিনজন গরু ব্যবসায়ীকে বগুড়া নিয়ে যাওয়ার কথা বলে ত্রিপল বেষ্টিত ট্রাকে তুলে নেয় ট্রাকের হেলপার ও চালক। পথে চান্দুরা এলাকায় এলে ট্রাকের মধ্যে যাত্রী সেজে থাকা ডাকাতরা তাদের হাত-পা ও মুখ বেধে ফেলে এবং তিনজন গরু ব্যবসায়ীর কাছে থাকা টাকা ছিনিয়ে নিতে থাকে। এদের মধ্যে গরু ব্যবসায়ী শহিদুল ইসলাম বাধা দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে এবং তাদের কাছে থাকা ১৪ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়।
পরে নাটোর হাটিকুমুরল সড়কে ট্রাকটি নিয়ে ঘোরাঘুরির এক পর্যায়ে মান্নান নগর হতে চাটমোহর গামী রাস্তার হান্ডিয়াল ভাঙ্গা ব্রিজের কাছে শহিদুলের মৃতদেহ ছুড়ে ফেলে দেয়। অপর ভিকটিম নুরে আলম, রেজাউল করিম ও ইউনুসকে আগ্রান ফিলিং স্টেশনের কাছে ফেলে দিয়ে চলে যায়। এঘটনায় ২৮ জুন বগুড়া জেলা রসারয়িাকান্দি থানার নিজবলাইল গ্রামের আব্দুস সালামের ছেলে নুরে আলম বড়াইগ্রাম থানায় একটি মামলা করেন। এরপর নাটোর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় এবং বিশ্বস্ত সোর্সদের দেওয়া তথ্যানুযায়ী নাটোর জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৯জন সন্দেহভাজন ডাকাতদের গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্য মতে একটি ট্রাক, চার লাখ ৯৫ হাজার টাকা এবং একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.