নাটোরে গনপরিবহনে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি, করোনা সংক্রমনের ঝুঁকি

নাটোর প্রতিনিধি: করোনা সংক্রমণের ঝুঁকি নিয়েই প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে গ্রামে গিয়ে ছিলেন হাজারও কর্মজীবী মানুষ। ছুটি শেষে আবারও তারা কর্মস্থল ঢাকায় ফিরতে শুরু করেছেন।

এ কারণে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের প্রবেশ দ্বার বনপাড়া বাইপাস মানুষের চাপ দেখা গেছে। তবে অধিকাংশ পরিবহনে স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি। এতে বেড়েই চলেছে করোনা সংক্রমনের ঝুকি।

আজ বৃহস্পতিবার (০৬ আগস্ট) সকালে রাজশাহী নাটোর থেকে ছেড়ে আসা ঢাকা গামী অধিকাংশ বাসেই ছিল কর্মজীবী মানুষের চাপ দেখা গেছে। বনপাড়া বাইপাস থানার মোড় রাজ্জাক মোড়ে ছিলো উপচেপড়া মানুষের ভিড়।

স্বাস্থ্যবিধির কোনও নমুনা দেখা যায়নি। অধিকাংশ যাত্রীর মুখে ছিল না মাস্কও। নাটোর থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাগদাদ এবং গড়াই পরিবহনের সুপার ভাইজার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, কর্তৃপক্ষের যেভাবে বাসে যাত্রী উঠাতে বলছে আমরা সেভাবেই যাত্রী নিচ্ছি।

এ বিষয়ে বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খন্দকার শফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন- বিষয়টি নজরে আসলে আমাদের পুলিশ টিমসহ বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.