নাটোরে কোটা আন্দোলনে সমর্থন করে ছাত্রলীগ সভাপতির পদত্যাগ : বিয়ের দিন গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার আরবাব ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবু সাইদ সোহাগকে কোটা সংস্কার ও বৈষম্য বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের সমর্থন জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ থেকে পদত্যাগের ৩ দিন পর বিয়ের দিন গ্রেফতার হয়েছেন।
শুক্রবার (১৯ জুলাই) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদত্যাগের ঘোষণা দেন তিনি। এরপর সোমবার (২২ জুলাই) বিয়ের দিন ভোর রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার আবু সাঈদ সোহাগ উপজেলার আড়বাব ইউনিয়নের বোয়ালিয়া পাড়া গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।
পরিবার সূত্রে জানা গেছে, কোটা সংস্কার ও বৈষম্য বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের সমর্থন জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে গত শুক্রবার (১৯ জুলাই) ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবু সাঈদ সোহাগ তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ থেকে পদত্যাগের ঘোষণা দেন। পদত্যাগের তিন দিন পর ২২ জুলাই সোমবার পারিবারিকভাবে আবু সাঈদ সোহাগের সঙ্গে আড়বাব ইউনিয়নের ঢুষপাড়া আগরপুর গ্রামের ইমেইল হুদার মেয়ে রিমা খাতুনের বিয়ে আনুষ্ঠানিকভাবে আয়োজন করা হয়। কিন্তু বিয়ের দিন ভোর রাতে তাকে একটি মামলায় গ্রেফতার করে পুলিশ।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, নাশকতা, বিশৃঙ্খলা এবং ফেসবুক গুজব ছড়ানোর মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এ পর্যন্ত লালপুরে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.