নাটোরে কাটা রাসেল বাহিনীর চাঁদাবাজির প্রতিবাদ করায় প্রবীন ব্যবসায়ী ছুরিকাঘাতে


নাটোর প্রতিনিধি: নাটোর শহরের আলোচিত ‘কাটা রাসেল বাহিনী’র অব্যাহত ছিনতাই, চাঁদাবাজি, হুমকি-ধামকি ও নির্যাতনে অতিষ্ট বেশ কয়েকটি মহল্লার মানুষ। কিন্তু ভীতসন্ত্রস্ত্র মানুষ ‘কাটা রাসেল বাহিনী’র বিরুদ্ধে মুখ খোলারও সাহস পায় না। চাঁদাবাজির প্রতিবাদ করায় শহরের প্রবীন কাঁচামাল ব্যবসায়ী সাদেক আলীকে ছুরিকাঘাত করে কাটা রাসেল এবং তার বাহিনীর সন্ত্রাসী।
গতকাল শনিবার রাত ১০ টায় শহরের ৬ নং ওয়ার্ডের মীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, গতকাল শনিবার বিকেল থেকে কুখ্যাত সন্ত্রাসী কাটা রাসেল, সাগর,কামরুল,রাসু ,গুইটা বাপ্পীর নেতৃত্বে সশস্ত্র অবস্থায় শহরের মীরপাড়া এলাকার ব্যবসায়ী আব্দুল করিমের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। তিনি দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা ব্যবসায়ীর উপর হামলা করে। এ সময় তাকে রক্ষা করতে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা ব্যবসায়ী করিমের চাচা সাদেক আলী (৭০) পিঠে ছুরিকাঘাত করে।
পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় নাটোর আধুনিক হাসপাতালে নিয়ে যায় সেখানে অবস্থার অবণতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ব্যাপারে সন্ত্রাসী কাটা রাসেলসহ ৬ জনের নামে নাটোর সদর থানায় ব্যবসায়ী আব্দুল করিম বাদী হয়ে মামলা করেছেন।
আহত সাদেক আলীর বড় ভাই যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জমসেদ আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, কাটা রাসেল বাহিনীর হাতে মীরপাড়া মহল্লাবাসী জিম্মি। ছিনতাই,চাঁদাবাজি,ডাকাতি,অস্ত্র ও মাদক ব্যবসার সাথে জড়িত। আমার ভাই সাদেক হত্যাচেষ্টার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
নাটোর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, কাটা রাসেল বাহিনীর সদস্যদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে ।এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.