নাটোরে করোনা উপসর্গ নিয়ে আর এক পুলিশ সদস্যের মৃত্যু

নাটোর প্রতিনিধি: নাটোরে করোনা উপসর্গ নিয়ে আর এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। আব্দুল আলিম নামের এএসআই পদমর্যাদার ওই পুলিশ সদস্য রাজার বাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে মৃত্যুবরণ করেন।
করোনা উপসর্গ নিয়ে নাটোর জেলার সদর কোর্টে কর্মরত এএসআই আব্দুল আলীম মোল্লার মৃত্যুতে পুলিশ সুপার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
নাটোর পুলিশ সুপার কার্যালয় সূত্র জানায়, নাটোর জেলার সদর কোর্টে কর্মরত এএসআই আব্দুল আলীম মোল্লা, বিপি নং-৭৬৯৫০৪৯৪০২, করোনা উপসর্গ নিয়ে গত ০৫ সেপ্টেম্বর ২০২০ খ্রি. হতে রাজারবাগ পুলিশ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় অদ্য ০৭/০৯/২০২০ তারিখে দুপুর আড়াই টায় মৃত্যুবরণ করেন। তিনি একজন সৎ, দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ সদস্য ছিলেন।
গত ২৯/০৮/১৯৯৫ সালে তিনি কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পরবর্তীতে গত ১১/১০/২০১২ সালে এএসআই (নিরস্ত্র) পদে পদোন্নতি প্রাপ্ত হন। তার বাসা জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন দক্ষিনতাউসারা গ্রামে। দাম্পত্য জীবনে তিনি দুই সন্তানের জনক।
পুলিশ সুপার লিটন কুমার সাহা (পিপিএম) শোক প্রকাশ করে বলেন, দেশ ও জনগণের সেবায় জীবন উৎসর্গ করে তিনি ত্যাগের এক অনুপম দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার অকাল মৃত্যুতে নাটোর জেলা পুলিশ পরিবার গভীর ভাবে শোকাহত। তার বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.