নাটোরে করোনায় আজ ২৮ জন আক্রান্ত


নাটোর প্রতিনিধি: নাটোরে আজ শনিবার (১৯ জুন) ২৮ জনের শরীরে নতুন করে করোনা সংক্রমন পাওয়া গেছে। ৭৪ জনের নমুনা পরীক্ষা করে এই ২৮জনের শরীরে সংক্রমন পাওয়া যায়। অক্রান্তের হার ৩৭.৮৩ পার্সেন্ট।
আক্রান্ত ২৮ জনের মধ্যে নাটোর সদরে ২৩ জন এবং রুদাসপুরে ৫জন নাটোরের সিভিল সার্জন অফিস বিষয়টি নিশ্চিত করেছেন।
নাটোরের সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান বিটিসি নিউজকে বলেন, নাটোরে আজকে আক্রান্তের সংখ্যা তুলনা মূরক ভাবে কম। এ অবস্থায় সবাইকে স্বাস্থ্য বিধি অনুসরন করে চলতে হবে। না হলে নাটোর ভয়াবহ অবস্থারসন্মুখীন হতে আজ পর্যন্ত নাটোরে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২৬০৫জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫৫৭ জন। মৃত্যু হয়েছে ৪১জনের।
এ অবস্থায় জেলা প্রশাসনের পক্ষ থেকে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করা হচ্ছে।
জেরা প্রশাসক মো. শাহরিয়াজ বিটিসি নিউজকে জানান, করেনা সংক্রমন নিয়ন্ত্রনে ভ্রামামান আদালতের পাশাপাশি পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে জরিমানা অব্যাহত রয়েছে।
উলে­খ্য, করোনা সংক্রমন বৃদ্ধির জন্য নাটোর ও সিংড়া পৌর এলাকায় ৯ জুন থেকে ২২ জুলাই পর্যন্ত সর্বাত্বক লক ডাউন ঘোষণা করা হয়েছে। লক ডাউন সফল করতে গতকাল শুক্রবার (১৮ জুন) সকাল থেকে দুটি পৌরসভার বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে দায়িত্ব পালন করছে পুলিশ। আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি ভ্রাম্যমান আদালত তাদের নজরদারী বৃদ্ধি করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.