নাটোরে ওয়ার্ড যুবলীগের সভাপতিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা

নাটোর প্রতিনিধি: নাটোর সদরের দত্তপাড়ায় ওয়ার্ড যুবলীগের সভাপতি হাসান আলীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত হাসান আলী দত্তপাড়া গ্রামের মংলা খায়ের ছেলে। তিনি হরিশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় আধিপত্য বিস্তার নিয়ে দত্তপাড়া বাজারে এ ঘটনা ঘটে। হামলার পর আশংকাজনক অবস্থায় রাজশাহীতে প্রেরণ করা হলে সেখানে তার মৃত্যু হয়। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন বিটিসি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত হাসান আলীর পরিবার ও এলাকাবাসী বিটিসি নিউজকে জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ কর্মী সালাউদ্দিন সেন্টু গ্র“পের সাথে ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান ও তার সহযোগী কাদের গ্র“পের বিরোধ চলে আসছিল। আজ সন্ধ্যার দিকে হাসান দত্তপাড়া বাজারের একটি চায়ের স্টলে আসলে সেন্টু গ্র“পের সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে সেন্টু গ্র“পের সদস্যরা পালিয়ে যায়। আহত অবস্থায় হাসানকে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়। বিক্ষুদ্ধ হাসান সমর্থকরা সেন্টুসহ তিনটি বাড়িতে আগুন ধরিয়ে দেয় । পরে ফায়ার বিগ্রেড গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে । আইনশ্ঙৃখলা রক্ষার্থে বিপুল সংখ্যক পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে ।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন বিটিসি নিউজকে জানান, আজ সন্ধ্যায় হাসান আলী দত্তপাড়া বাজারে অবস্থানকালে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কাজী জালাল উদ্দিন আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। যুবলীগ নেতা হাসানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাজুড়ে উত্তোজনা ছড়িয়ে ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.