নাটোরে এবার সকল পৌরসভায় লকডাউন


নাটোর প্রতিনিধি: নাটোরের দুটি পৌরসভায় টানা ১৪দিন লকডাউনের পর মঙ্গলবার রাত ১০টায় জেলার সকল পৌরসভা এলাকায় নতুন করে সাতদিনের জন্য লকডাউনের ঘোষণা দেয়া হয়েছে।
নতুন জেলা প্রশাসক শামীম আহমেদ তার প্রথম কর্মদিবসেই এই লকডাউনের ঘোষণা দিলেন।
আগামীকাল বুধবার সকাল ছয়টা থেকে শুরু এই লকডাউনে কঠোর ভাবে সকল বিধিবিধান মানা হবে বলেও তিনি জানান। জরুরী প্রয়োজন ছাড়া কাউকে বাসার বাহিরে না আসার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। জরুরী কারণে বাহিরে আসলেও অবশ্যই মাস্ক পড়ে বের হতে হবে। নতুন করে সাতদিনের জন্য লকডাউনের ঘোষণা দেয়া পৌরসভা গুলো হলো নাটোর, সিংড়া, গুরুদাসপুর, বড়াইগ্রাম, বনপাড়া, গোপালপুর, বাগাতিপাড়া, ও নলডাঙ্গা।
এ বিষয়ে নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বিটিসি নিউজকে জানান, কঠোর লকডাউন বাড়ানো হয়েছে। বিধি নিষেধ আগের মতোই আছে। তবে নতুন করে নাটোরের আরো ৮টি পৌরএলাকা এর আওতায় আসলো। তিনি সবাইকে এই বিধি নিশেষ মেনে চলার অনুরোধ জানিয়েছেন। এছাড়া প্রশাসনকে সহায়তা করবার জন্য সাংবাদিক, সুধি সমাজের প্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিত্বসহ সবাইকে উদাত্ব আহবান জানান।
পাশাপশি নাটোরে আজ তার প্রথম কর্মদিবসে নাটোর বাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আমরা সবাই মিলে একসাথে এই দুর্যোগ মোকাবেলা করবো। অবশ্যই সৃষ্টিকর্তা আমাদের সাথে আছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.