নাটোরে উপজেলা নির্বাচনের প্রার্থী মনোনয়নে তৃণমূলের সুপারিশ

 

 নাটোর প্রতিনিধি : নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মনোনয়নে তৃণমূল থেকে ভোটের মাধ্যমে সুপারিশ করা হয়েছে। দলের কেন্দ্রীয় কমিটির নির্দেশে আগামী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নাটোরে সদর উপজেলা আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এইসিদ্ধান্ত নেয়া হয়।

শহরের কান্দিভিটুয়ায় নাটোর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যলয়ে নির্বাচন উপলক্ষে আয়োজিত এই বিশেষ বর্ধিতসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম রমজান,জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আওয়াল ও সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু। সভায় নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের আগ্রহী প্রার্থী সহ পৌর ও ইউনিয়ান আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে উপজেলা চেয়ারম্যান পদে ভোটের মাধ্যমে মোঃ আনোয়র হোসেন আনু, মোঃ শরিফুল ইসলাম রমজান, জামিল হোসেন মিলন, ভাইসচেয়াম্যান পদে আব্দুর রাজ্জাক ডাবলু, আব্দুল্লাহ আল্ সাকিব বাকিসাকিব, অ্যাডভোকেট মোঃ আরিফ হোসেনকে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন নাহার কাজল, লাভলী ইয়াসমিন, বিউটি আহমেদকে বাছাই করে ঢাকায় কেন্দ্রীয় কমিটির কাছে চ’ড়ান্ত মনোনয়নের জন্য পাঠানো হয়।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি মোঃ খান মামুন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.