নাটোরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত


নাটোর প্রতিনিধি: নাটোরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আজ রবিবার বেলা ১২ টার দিকে শহরের বড় হরিশপুর পূর্বপাড়া সুন্নি জামে মসজিদে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের প্রেসিডিয়াম সদস্য মুফি— মোহাম্মদ নূরুল হুদা চিশতির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সংগঠনের জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক মুফতি মাওলানা বজলুর রশিদসহ ধর্মীয় নেতৃবৃন্দ।
পরে সেখান থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহরের পশ্চিম বাইপাস মোড় ঘুরে নাটোর প্রেসক্লাবের সামনে দিয়ে আবারও বড় হরিশপুর বাইপাস মোড়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় অংশগ্রহণ করে বিভিন্ন দরবার শরীফ, মাজার এবং আহলে সুন্নাত ওয়াল জামাতের কর্মীরা। এ সময় তারা বিভিন্ন ব্যানার এবং ফেস্টুন বহন করে স্নোগানে স্নোগানে মুখরিত করে তোলে।
উলে­খ্য, প্রতিবছরই পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত এই জশনে জুলুসের ( শোভাযাত্রা) আয়োজন করে থাকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.