নাটোরে ইমো হ্যাকিং চক্রের সক্রিয় ৫ সদস্য গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর থেকে ইমো হ্যাকিং চক্রের সক্রিয় ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বালিতিতা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
বৃহস্পতিবার দুপুরে ১২টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহা দহোসেন।
গ্রেফতারকৃতরা হলো, রাজশাহীর বাঘা থানার চকনারায়নপুর গ্রামের কালাম উদ্দিনের ছেলে হৃদয় আলী (২১),নাটোরের লালপুরের চংধুপইলের মহসীন আলীর ছেলে রিদুয়ান আহম্মেদ পূর্ন (২৩), মোমিনপুরের মিল্টন আলীর ছেলে হাসিবুল হাসান শান্ত (২৪), মহরকয়ার মনিরুল ইসলামের ছেলে শুভ আলী (২১) ও মৃত আব্দুল খালেক বুধুর ছেলে শামীম হোসেন (২২)।
র‌্যাব জানায়, ঢাকার সবুজ বাগ থানার উত্তর বাসাবো এলাকার মৃত মুহম্মদ নুরুল ইসলামের ছেলে আব্দুল  মালেকের করা অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও উপ অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নের্তৃত্বে নাটোরে লালপুরের বালিতিতা এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল।
অভিযান কালে ৭টি মোবাইল ফোন, ৯টি সিমকার্ড, প্রতারণার মাধ্যমে উপার্জিত ৯৬৮০টাকা ও একটিমোটরসাইকেল জব্দ ও ইমো হ্যাকিং চক্রের সক্রিয় ওই ৫ সদস্যকে গ্রেফতার করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.