নাটোরে ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানের সার্ভার রুমে দুর্বৃত্তের আগুনের ঘটনায় মামলা


নাটোর প্রতিনিধি:  নাটোরে রাতের আধারে ইন্টারনেট সেবা প্রতিষ্ঠান একাত্তর কমিউনিকেশন ভবনের সার্ভার রুমে দুর্বৃত্তের দেওয়া আগুন পুড়ে ১০লাখ টাকার মালামাল ভস্মিভূত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আজ সোমবার একাত্তর কমিউনিকেশনের পক্ষে জাবীর ইবনে জুবায়ের বাদী হয়ে অঞ্জাত ব্যক্তিদের বিরুদ্ধে নাটোর সদর থানায় সাধারণ ডাইরীটি করেন।

গতকাল শনিবার দিবাগত রাত তিনটার দিকে শহরের ফৌজদারী পাড়া এলাকাস্থ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মাজেদুর রহমান চাঁদের বাড়ীর নিচতলায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এদিকে ওই সার্ভার রুমের পাশের রুমটি 7t1 News.com নামে একটি নিউজ পোর্টালের অস্থায়ী অফিস। তবে 7t1 News.com অফিসের তেমন বড় কোন ক্ষয়ক্ষতি হয়নি। আগুন লাগার পর পরই ভবনের ওপরে বসবাস করা ভবনটির মালিক পোড়া গন্ধ পেয়ে ঘুম থেকে ওঠে পরে এবং ভবনের নিচের দিকে ধোয়া দেখতে পেয়ে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত হয় বলে জানা গেছে ।

7t1 Communication এর ম্যানেজিং ডাইরেক্টর ও ভবন মালিক জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ মাজেদুর রহমান চাঁদের ছেলে নাফিউর রহমান উৎপল বিটিসি নিউজকে জানান, এটা পরিকল্পিত ভাবে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।

বর্তমানে নাটোর শহরে তাদের ইন্টার সেবা পাওয়া গ্রাহকের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। এতে প্রতিহিংসা বসত অন্যান্য প্রতিষ্ঠানের কেউ এমন ধরনের ঘটনা ঘটাতে পারে।

নাটোর সদর থানার ওসি (তদন্ত ) ফরিদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে । এখন এ বিষয়ে কিছু বলা সম্ভব নয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.