নাটোরে ইউপি চেয়ারম্যান ও আঃলীগ নেতার নাতি জামাইয়ের বাসা থেকে ১৮৪ বস্তা কাবিখা প্রকল্পের গম জব্দ

নাটোর প্রতিনিধি: নাটোরের ছাতনী ইউপি চেয়ারম্যান ও আঃলীগ নেতা তোফাজ্জল হোসেনের আÍীয়ের বাড়ি থেকে কাবিখা প্রকল্পের ১৮৪ বস্তা গম জব্দ করেছে পুলিশ।

আজ বুধবার (০৫ আগস্ট) দুপুরে মাঝদিঘা গ্রামের তোফাজ্জল হোসেনের বাড়ীর পিছনে কুরবান আলীর বাড়ি থেকে এই গম গুলি পাওয়া যায়।

কুরবান আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এই গম গুলো ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তাদের বাড়িতে রেখেছিল।এ সময় তোফাজ্জল হোসেনকে পুলিশেল গাড়িতে করে থানায় আনা হয়।

অপর দিকে কুরবান আলীর বাড়িতে পুলিশ পাহারা রাখা হয়। পরবর্তে পুলিশ গম গুলো জব্দ দেখিয়ে থানায় নিয়ে আসে।

তবে নাটোর সদর উপজেলা সুত্রে জানা যায় ,কাবিখা প্রকল্পের আওতায় মাঝদিঘা গ্রামের খাল সংষ্কারের জন্য ৮.৮মেঃটন গম বরাদ্দ দেওয়া যায়। এই প্রকল্পের সভাপতি ইউনিয়ন পরিষদের সদস্য শাহনাজ পারভীন। কাজের মান সন্তোষ জনক হওয়ায় চার কিস্তিতে শাহনাজ পারভীন ২.২ মেঃটন করে মোট ৮.৮ মেঃটন গম উত্তোলন করেন।

ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেনের পক্ষ থেকে জানানো হয়, কাজের বিনিময়ে খাদ্য পকল্পের আওতায় গম দেওয়ার কথা থাকলেও টাকা ছাড়গা লেবার পাওয়া যায়না। একারণে চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মাছের খাদ্য হিসেবে সে গুলো কিনে নেন কুরবান আলীর বাড়িতে সংরক্ষণ করেন।

অপর দিকে প্রকল্পের কাজের টাকা নগদ টাকায় পরিশোধ করা হয়।

এ বিষয়ে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাঙ্গাঙ্গীর আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, প্রয়োজনীয় কাগজ পত্র দেখতে চাওয়া হয়েছে। তথ্য প্রমাণ যাচাই শেষে আইন গত পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.