নাটোরে আ’ লীগ নেতা বাহাউদ্দিন নাসিমসহ করোনা আক্রান্ত নেতাদের রোগমুক্তি কামনায় দোয়া


নাটোর প্রতিনিধি: নাটোরে করোনা আক্রান্ত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, নব-নির্বাচিত সভাপতি নির্মল গুহ ও সধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু সহ সকলের রোগ মুক্তি এবং সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকালে জেলা আওয়ামী লীগের কান্দিভিটুয়ার আস্থায়ী কার্যালয়ে নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক আহমেদ সেলিম, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মলয় রায় ,সাধারণ সম্পাদক মীর নাফিউ ইসলাম অন্তর ,মেহেদী হাসান শুভ প্রমূখ।

দোয়া মহফিলের আয়োজক স্বেচ্ছাসেবক লীগ নেতা আহম্মেদ সেলিম সংক্ষিপ্ত বক্ততায় বলেন, আমাদের সংগঠনের অভিভাবক রাজপথের সকল লড়াই-সংগ্রামের অনুপ্রেরণা, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার একান্ত আস্থাভাজন, প্রিয় নেতা আ ফ ম বাহাউদ্দিন নাছিম বৈশ্বিক মহামারী করোনার শুরু থেকে যিনি জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন।

যার অনুপ্রেরণায় এবং প্রত্যক্ষ দিকনির্দেশনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বৈশ্বিক মহামারি কালীন সময়ে সারাদেশে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ সহ ফ্রি মেডিকেল হেল্প সার্ভিস, ফ্রি এম্বুলেন্স সার্ভিস এবং লাশ দাফনে সহযোগিতা কার্য পরিচালনা করে আসছে।

জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করতে গিয়ে আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত অসীম সাহসী এই নেতা রাজনৈতিক জীবনে জেল জুলুম অসহনীয় অত্যাচার নির্যাতন সহ্য করে জীবনের ঝুঁকি ও হুলিয়া মাথায় নিয়ে বহু ঘাত প্রতিঘাত, বাধা বিপত্তি অতিক্রম করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাসের পরীক্ষায় উত্তীর্ন হয়েছেন। ইনশাআল্লাহ মহান রাব্বু মহান রাব্বুল আলামিনের অশেষ রহমতে তিনি করোনাকে জয় করে দ্রুত সুস্থ্য হয়ে উঠবেন।

বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দীন নাসিম সহ করোনায় আক্রান্ত স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ করোনায় আক্রান্ত আওয়ামীলীগ ও এর সকল সংগঠনের নেতাকর্মীদের সুস্থ্যতাসকলের আরোগ্য কামনায় সকলকে দোয়া করার আহবান জানান ।

দোয়া মহফিল শেষে তবারক বিতরণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.