নাটোরে আওয়ামী লীগ নেতার উপর সন্ত্রাসী হামলা


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তহিদুর রহমান লিটন (৪৫)ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (১এপ্রিল) রাত সাড়ে ৯ টায় শহরের হাফরাস্তা এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
আহত লিটনকে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আঃলীগ নেতা লিটনের স্ত্রী নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিরিন আখতার জানান, শুক্রবার রাত সাড়ে ৯ টায় মেয়ের জন্য পটোটো চিপস কিনতে তিনি বাসা থেকে বের হয়ে শহরের হাফরাস্তা মোড়ে যায়।
এ সময় নিজদলের ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী পূর্বপরিকল্পিত ও অতর্কিতভাবে আওয়ামীলীগ নেতা লিটনের উপর চড়াও হয়ে তাকে লোহার রড-লাঠিশোঠা দিয়ে বেধড়ক ভাবে মারপিট করতে থাকে। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে তাকে রামেক হাসপাতালে পাঠায়। কি কারণে এ হামলার ঘটনা ঘটেছে তা জানা যায়নি। আঃলীগ নেতা তহিদুর রহমান লিটন নাটোর-২ (সদর-নলডডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের অনুসারী বলে পরিচিত।
এ বিষয়ে নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহম্মেদ মুঠোফোনে বিটিসি নিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আমরা ব্যবস্থা নিব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.