নাটোরে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গা এলাকা থেকে তরুণী অপহরণ মামলার প্রধান পলাতক আসামি আশিককে (২৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫।
বৃহস্পতিবার (৩১ আগস্ট) দিনগত রাতে উপজেলার বুড়িরভাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার আসামি আশিক নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বুড়িরভাগ এলাকার সুমনের ছেলে।
নাটোর র‌্যাব-৫ জানান, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের নলডাঙ্গা উপজেলার বুড়িরভাগ এলাকায়।র‌্যাব কোম্পানির সহকারী পুলিশ সুপার নুরল হুদার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় নারী ও শিশুনির্যাতন দমন আইনে মামলার প্রধান পলাতক আসামি আশিককে গ্রেফতার করে। পরে তাকে নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, মঙ্গলবার (২৯ আগস্ট) নলডাঙ্গা উপজেলার হলুদঘর পূর্বপাড়া এলাকার পাকা রাস্তা দিয়ে ভুক্তভোগী তরুণী হাঁটছিলেন। এসময় অভিযুক্ত আশিকসহ অন্য আসামিরা ভুক্তভোগীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিএনজিতে অপহরণ করে নিয়ে যায়। পরে ভুক্তভোগীর বাবা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির করে না পেয়ে পরবর্তীতে তিনি হয়ে আসামিদের বি“দ্ধে থানায় অপহরণ মামলা দায়ের করেন। এরপর ভুক্তভোগীকে উদ্ধার হয়। এর আগে অভিযুক্ত আসামি আশিক ভিকটিমকে একা পেলে বিভিন্ন সময়ে প্রেম ও ভালোবাসার প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি অভিযুক্তের পরিবারকে জানালেও তারা কোনো প্রদেক্ষপ গ্রহণ করেনি বলে জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.