নাটোরে অনুমোদনহীণ বাণিজ্য মেলার আয়োজন, বন্ধ করে দিলো প্রশাসন

নাটোর প্রতিনিধি: নাটোরে নির্মাণাধীন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুমোদনহীণ বাণিজ্য মেলার আয়োজন বন্ধ করে দিলো প্রশাসন। স্থানীয় প্রশাসনের কোন অনুমতি না নিয়ে শিল্প ও বাণিজ্য মেলার আয়োজন করে জেলা ফুটবল এসোসিয়েশন।
শুক্রবার (১৪ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে নাটোর সদর উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) আখতার জাহান সাথী নেত্বতে ভ্রাম্যমান আদালত কানাইখালী মাঠে এসে মেলা বন্ধের নির্দেশ দেন।
এসময় আয়োজকরা তাদের স্থাপনা সরিয়ে না নিয়ে স্লোগান দিতে শুরু করে। পরে অতিরিক্ত পুলিশ, র‌্যাব এবং আরো ম্যাজিষ্ট্রেট আসে
ঘটনাস্থলে। পরে সন্ধ্যায় মেলার আয়োজক জেলা ফুটবল এসোসিয়েসনের সভাপতি সোহলে রেজা সময় চাইলে আগামীকাল বিকেল ৩টার মধ্যে পুরো স্থাপনা সরিয়ে নেয়ার নির্দেশ দেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট।
সদর উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আখতার জাহান সাথী বলেন, নির্মাণাধীন মিনি স্টেডিয়ামে মেলা আয়োজনের কোনো অনুমতি প্রশাসন দেয়নি। মেলার আয়োজককে আগামীকাল বিকাল ৩ টার ভেতর স্থাপনা উচ্ছেদের নির্দেশ দেওয়া হয়েছে। অভিযানে চলাকালেও বেশ কিছু সরঞ্জাম উচ্ছেদ করা হয়েছে বলেও জানান তিনি।
উল্লেখ্য, উদ্বোধনের আগেই মেলা প্রাঙ্গনে বসানো হয়েছিলো নাগর দোলা, বিনোদনের নৌকা, পানির ফোয়ারা, নানা ধরনের রাইডসসহ বিভিন্ন পণ্যের শতাধিত স্টল। চলছিল পণ্য কেনাবেচা।গেটের প্রবেশ মুল্য ছাড়াও বিভিন্ন পর্যায়ে রাখা হয়েছিলো আলাদা আলাদা মুল্য।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.