নাটোরে অতিরিক্ত গরমে স্কুল ছাত্রী অসুস্থ

নাটোর প্রতিনিধি: অতিরিক্ত গরমে নাটোর সদর উপজেলা দিঘাপতিয়া ইউনিয়নের নওপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। ওই ছাত্রীর শাররীক অবস্থার অবনতি হলে ফায়ার সার্ভিসের সহায়তায় তাকে উদ্ধার করে নাটোার সদর হাসপাতালে ভর্তি করা হয়।
বৃহস্পতিবার বেলা সাড়ে বারটার দিকে এই ঘটনা ঘটে। অসুস্থ স্কুল ছাত্রী গোয়ালদীঘি গ্রামের ইয়াকুব আলীর মেয়ে।
নওপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা শারমিন বেগম বিটিসি নিউজকে জানান, ইতি খাতুন নামে ৮ম শ্রেণির একজন শিক্ষার্থী হঠাৎ করে অসুস্থ বোধ করেন। কিছুক্ষণের মধ্যে তার শ্বাস কষ্ট দেখা দিলে তারা দ্রুত নাটোর ফায়ার সার্ভিসের সহায়তা কামনা করেন।
এরপর ফায়ার সার্ভিসের একটি টিম তাকে উদ্ধার করে নাটোর হাসপাতালে নিয়ে আসেন। তিনি সহ স্কুলের শিক্ষক এবং ওই ছাত্রীর বাবা ও হাসপাতালে আসেন। হাসপাতালে তাকে অক্সিজেন প্রদান করার পাশাপাশি চিকিৎসা প্রদান করায় তার শাররীক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।
প্রধান শিক্ষক জানান, নওপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়টি টিনশেডেরর। একারণে সেখানে গরম একটু বেশীই। এর আগেও দুএকজন ছাত্রী অসুস্থ হয়েছে। কিন্তু সেটা তেমন বিপদজনক ছিলনা। আমরা অভিভাবকদের সংবাদ দিয়ে তাদের বাড়িতে পাঠিয়ে দিয়েছি।
নাটোর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডঃ মমিন বিটিসি নিউজকে জানান, মূলত প্রচন্ড গরম ও শাররীক অসুস্থতার জন্য এটা হয়েছে। মেয়েটির তলপেটে ব্য্যথা জনিত কারণে বেশী অসুস্থ হয়ে পড়ে। এখন রোগী ভাল আছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.