নাটোরের ৩টি ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান : ২ লাখ ৫৫ হাজার টাকা জরিমানা, ১টি সিলগালা

নাটোর প্রতিনিধি: নাটোর শহরের তিন টি ক্লিনিকে অভিযান চালিয়ে ২ লাখ ৫৫ হাজার জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এ ছাড়া একটি ক্লিনিক সিলগালা করে দেয়া হয়।
আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে ভ্রাম্যমাান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমান এই অভিযান চালান। এসময় সিভিল সার্জননহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা ও উপস্থিত ছিলেন। ক্লিনিকগুলো হলো শহরের শহরের মল্লিকহাটি এলাকার জমেলা ডিজিটাল ডায়াগনিস্টিক সেন্টার, বনবেলঘরিয়া বাইপাস এলাকার
শুভেচ্ছা হাসপাতাল ও হরিশপুর বাইপাস এলাকার জনতা ক্লিনিক।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ক্লিনিক বা হাসপাতাল ব্যবসা পরিচালনার লাইসেন্স না থাকা এবং নিয়মানুযায়ী ক্লিনিকগুলো পরিচালনা না করা এবং যথাযথ চিকিৎসা ব্যবস্থা না থাকাসহ নানা অনিয়মের কারণে শুভেচ্ছা হাসপাতালকে ১ লাখ ৫ হাজার টাকা, জনতা ক্লিনিককে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
শহরের মল্লিকহাটি এলাকার জমেলা ডিজিটাল ডায়াগনিস্টিক সেন্টারে কাউকে না পাওয়ায় প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে। অভিযানকালে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান,সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান প্রমূখ।
সিভিল সার্জন জানান, এটি একটি চলমান অভিযান। এ অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.