নাটোরের সিংড়া উপজেলার মহিষমারী উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষের সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি: ১ জানুয়ারি বই উৎসবের দিনে বিদ্যালয়ের সেশান চার্জ নেওয়ার বিষয়টি নিয়ে নাটোরের সিংড়া উপজেলার মহিষমারী উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ সংবাদ সম্মেলন করেছে।

আজ শুক্রবার সকালে শহরের কান্দিভিটুয়া এলাকায় স্থানীয় একটি পত্রিকা অফিসে এই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি হাবিবুর রহমান স্বপন।

এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১ জানুয়ারি বিদ্যালয় পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত মতে সেশান চার্জ হিসেবে ২৫০ টাকা নিয়ে তার রশিদও দেওয়া হয়েছে। কিন্তু কিছু স্বার্থান্বেষী মহল বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার উদ্দেশ্যে টাকার বিনিময়ে বিনামূল্যের বই প্রদান করা হয়েছে বলে ভুল তথ্য পরিবেশন করেছে। তথ্য বিভ্রাটের কারেণে বেশ কিছু পত্রিকায় বিদ্যালয়ের সুনাম ক্ষুন্ন হয় এমন সংবাদ ছাপা হয়েছে।

বই দেওয়ার দিনে কেন এই সেশান ফি আদায় করা হয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তারা জানান, এটি তাদের ভুল হয়েছে। ভবিষ্যতে তারা বিষয়টি মাথায় রেখে কাজ করবেন। সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ছাড়াও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলীম, নাটোর জজ কোর্টের জিপি অ্যাডভোকেট আসাদুল ইসলাম, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য আনোয়ার হোসেনসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.